1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

আ.লীগ আর করোনার মধ্যে কোনো পার্থক্য নাই: রিজভী

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৩৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ আর মহামারী করোনা ভাইরাসের মধ্যে কোনো পার্থক্য নেই। কারণ আওয়ামী লীগও মানুষের জীবন কেড়ে নেয়, করোনাও মানুষের জীবন কেড়ে নেয়। সোমবার (১০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

রুহুল আমিন গাজীসহ গ্রেপ্তার সাংবাদিকদের মুক্তির দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে এক মানববন্ধনের আয়োজন করা হয়।

সংলাপের বিরোধিতা করে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, আজকে জনগণের চোখে ধুলা দেওয়ার জন্য, জনগণের দৃষ্টিকে অন্যদিকে সরিয়ে নেওয়ার জন্য, তিনি (শেখ হাসিনা) তামাশা করছেন। রাষ্ট্রপতিকে দিয়ে তিনি সংলাপ ডাকাচ্ছেন। আল্টিমেটলি যে নির্বাচন কমিশন গঠন হবে সেখানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক প্রতিফলন ঘটবে। তারা একটা তামাশা করে যাচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকারকে চিরদিন টিকেয়ে রাখার জন্য যা কিছু করার তিনি (প্রধানমন্ত্রী) সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সেইটা আর লাভ হবে না।

দলীয় চেয়ারপারসনের মুক্তির দাবি জানিয়ে বিএনপির সিনিয়র এই নেতা বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। তাকে সুচিকিৎসার সুযোগ দিন। এসময় তিনি সাংবাদিক রুহুল আমিন গাজীর মুক্তিও দাবি করেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহর সভাপতিত্বে সমাবেশে ফেডারেল ইউনিয়নের সাবেক সভাপতি শওকত মাহমুদ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সবুজ, ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী, বিএফইউজের সাধারণ সম্পাদক নুরুল আমিন রোকন, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক মো. বাকের হোসাইন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সভাপতি শাহীন হাসনাত প্রমুখ উপস্থিত ছিলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..