1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় পুলিশের অভিযানে এক চোর গ্রেফতার; চোরাই টাকা উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৯৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: গত রবিবার (৯ জানুয়ারী) কুলাউড়া থানার এসআই মোঃ শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া থানার পুষাইনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চোর চক্রের সক্রিয় সদস্য রাজন মিয়া ওরফে শাহীন মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে । গ্রেফতারকৃত রাজন মিয়া কুলাউড়া উপজেলার রামপাশা গ্রামের শফিক মিয়ার ছেলে।

কুলাউড়া থানা পুলিশ সূত্রে জানা যায় গত ৭ জানুয়ারী রাতে মীরশংকর গ্রামের জনৈক উপানন্দ কুমার দাসের বসত ঘর থেকে অজ্ঞাতনামা চোরেরা টাকা পয়সাসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়া যায়।
উক্ত ঘটনার বিষয়ে গৃহকর্তা উপানন্দ কুমার দাস বাদী হয়ে কুলাউড়া থানায় অভিযোগ দায়ের করলে কুলাউড়া থানা পুলিশ চোরাই মালামাল উদ্ধারের জন্য বিশেষ টিম গঠন করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। ঘটনার সাথে জড়িত থাকায় উপজেলার পুষাইনগর থেকে রাজন মিয়া ওরফে শাহীন মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে আসামীর বসত ঘর থেকে চোলাইকৃত নগদ ৫,২০০/-টাকা উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় বলেন কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সক্রিয় চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো জানান কুলাউড়া থানা এলাকার চুরি, ডাকাতি প্রতিরোধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..