1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যানবাহন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : যানবাহনের চাপ ও ফেরি স্বল্পতার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দৌলতদিয়া প্রান্তে ফেরি পারের অপেক্ষায় রয়েছে শত শত যানবাহন। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে ফেরির নাগাল পাচ্ছে যানবাহনগুলো।

১৫-২০ ঘণ্টা অপেক্ষা করে ফেরির নাগাল পাচ্ছে অপচনশীল পণ্যবাহী ট্রাক ও কাভার্ডভ্যানগুলোকে। অপেক্ষায় থাকার কারণে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে দেশের বিভিন্ন স্থান থেকে আসা যাত্রী ও চালকদের।

আজ মঙ্গলবার দুপুরে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় দেখা যায়, ফেরিঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কে তিন শতাধিক যানবাহন ফেরিপারের অপেক্ষায় রয়েছে। যানবাহনগুলোর মধ্যে অর্ধশতাধিক যাত্রীবাহী বাস রয়েছে। ফেরিঘাট পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপুর পর্যন্ত ফেরি পারের অপেক্ষায় রয়েছে দুই শতাধিক যানবাহন। ফেরিঘাটের যানজট পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই মহাসড়কে গাড়িগুলোকে আটকে দিচ্ছে পুলিশ।

গোয়ালন্দ মোড়ে আটকে পড়া ট্রাকচালক মো. সজিব হোসেন বলেন, কুয়াশার ভোগান্তির পর দুই দিন ফেরিঘাট ভালো ছিল। গত দুই দিন ধরে আবার ভোগান্তি সৃষ্টি হয়েছে। আমরা প্রায় ৭ ঘণ্টার মতো গোয়ালন্দ মোড় এলাকায় আটকে রয়েছি। এখান থেকে ফেরিতে যেতে কত সময় লাগবে সেটা জানি না।

রাজবাড়ীর ট্রাফিক ইন্সেপেক্টর তারক চন্দ্র পাল বলেন, দুই দিন ধরে আবার সমস্যা সৃষ্টি হয়েছে। তবে অগ্রাধিকার ভিত্তিতে বাস পারাপার করা হচ্ছে। বাস যাত্রীদের বেশি সময় অপেক্ষা করতে হচ্ছে না বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) দৌলতিদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. শিহাব উদ্দীন বলেন, হঠাৎ করে যানবাহনের চাপ বৃদ্ধি পাওয়ার কারণে ভোগান্তি সৃষ্টি হয়েছে। বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি চলে। বিকেলে একটি ফেরি বৃদ্ধি পাবে। তখন হয়তো ভোগান্তি কম হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..