1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

একই সাথে তিনি ইউপি সদস্য ও সরকারি স্কুলের অফিস সহকারী!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৫৭৭ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: একই ব্যক্তি দুই পদে সরকারী সুযোগ সুবিধা নিচ্ছেন। এমপিও ভূক্ত শিক্ষক হয়েও ইউপি সদস্য পদে সরকারী সুযোগ সুবিধা ভোগ করছেন অবৈধ ভাবে। এ অভিযোগ রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য দেলওয়ার হোসেন বাবলুর বিরুদ্ধে। এনিয়ে জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন করা হয়েছে।

বিষয়টি নিয়ে মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার সময় রাজনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন এ ওয়ার্ডেও পরাজিত তিন সদস্য প্রার্থী।

লিখিত অভিযোগ ও বক্তব্য থেকে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ৭ নংওয়ার্ডেও সদস্য দেলওয়ার হোসেন বাবলু রাজনগর উপজেলা সদরের রাজনগর আইডিয়াল হাই স্কুলের এমপিও ভূক্ত অফিস সরকারী। দীর্ঘ দিন থেকে এ পদের বিপরীতে সরকারী বরাদ্দের ১১ হাজার ৬৮৮/ হারে বেতন উত্তোলন করছেন। তার এমপিও ইনডেক্স নং- ১০২৩৪৩৩। এছাড়াও বিদ্যালয়ের ফান্ড থেকে প্রতি মাসে ৭ হাজার টাকা করে বেতন নিচ্ছেন। ২০১৬ সালের ইউনিয়ন নির্বাচনে অংশ নিয়ে তিনি ৭নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন। কিন্তু ইউনিয়ন পরিষদ আইন লঙ্ঘন করে নিয়ম বহির্ভূত ভাবে তিনি এমপিও ভূক্তির সরকারী বরাদ্দ এবং ইউপি সদস্য হিসেবে বরাদ্দকৃত রাজস্ব খাতের টাকাও গ্রহণ করেছেন। এদিকে এবারের ৪র্থ ধাপের নির্বাচনেও তিনি অংশ নিয়ে বিজয়ী হয়ে সরকারী বরাদ্দ আত্মসাতের পায়তারা করছেন। ইউপি সদস্য দেলওয়ার হোসেন বাবলুর সদস্যপদ বাতিল ও আত্মসাৎকৃত সরকারী বরাদ্দ সরকারী কোষাগারে জমা দেয়া এবং তার শাস্থির দাবীতে মৌলভীবাজার জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন পরাজিত প্রার্থী মো. মনির হোসেন, মো. বদরুল ইসলাম ও হেলাল আহমদ।

মঙ্গলবার বিকালে তারা রাজনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করেছেন। এতে তিনজনের স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন মো. মনির হোসেন।

এ ব্যপারে ইউপি সদস্য দেলওয়ার হোসেন বাবলু বলেন, সাধারণ মানুষ আমার উপর আস্থা রেখেছেন বলে আমি ২য় বার নির্বাচিত হয়েছি। আমি সরকারী বিধি অনুযায়ী পরিষদের সম্মানি গ্রহন করেছি। মানুষ তাদের ওপর আস্থা রাখেনি। পরাজয়ের বেদনায় আইন না জেনে আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..