1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিপিএএম ইউকের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৪৪৪ বার পঠিত

সৈয়দ করিম সায়েম: ক্রিকেট প্লেয়ার অ্যাসোসিয়েশন অফ মৌলভীবাজার ইউকে এর বার্ষিক সাধারণ সভা গত ৯ জানুয়ারি ২০২২ অনুষ্ঠিত হয়।
প্যানডেমিক এর কারণে অনলাইন প্লাটফর্মে অনুষ্ঠিত এই সভায় সিপিএএম ইউকের জেনারেল সেক্রেটারি সৈয়দ এলাহী পাপ্পু’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন সিপিএএম ইউকের সভাপতি রেদোয়ান আহমেদ। সিপিএএম ইউকের সদস্যদের সামনে সভায় ২০২০/২০২১ কার্যকরী বছরের সকল কার্যক্রম সহ আয়-ব্যয়ের সমস্ত হিসাব তুলে ধরেন সিপিএএম ইউকের কোষাধক্ষ্য আব্দুল বাসিত জুনেদ এবং জেনারেল সেক্রেটারি সৈয়দ এলাহী পাপ্পু সংগঠনের গত দুই বছরের কার্যক্রম তুলে ধরেন। এগুলোর মধ্যে অন্যতম ছিল ফ্রেঞ্চাইজ টুনামেন্ট, চেলতেন্হাম ওয়ানডে টুর্নামেন্ট, ১০০ বল ম্যাচ টুর্নামেন্ট নিউপোর্ট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট যা পোর্টসমাউথ এ অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় সিপিএএম ইউকে

১.ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট, ২.আরো বেশি ওয়ানডে ক্রিকেটের আয়োজন, ৩.শিশুকিশোরদের খেলার ব্যবস্থা করে দেয়া, ৪.অসচ্ছল ক্রিকেটারদের সাহায্য করা সহ বিভিন্ন কর্মসূচি চলমান রাখার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

সভায় সভাপতি মহোদয় সিপিএএম ইউকের কার্যকরী কমিটির ২০২০ /২০২১ কার্যক্রম কমিটির মেয়াদ এর মধ্যে নতুন কমিটি গঠনের মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করার প্রস্তাব করেন। এতে উপস্থিত সদস্যবৃন্দের উন্মুক্ত আলোচনার মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে সবার সম্মতিক্রমে সিপিএএম ইউকের ২০২১-২০২২ কার্যকরী কমিটির সভাপতি হিসেবে মনজুর উদ্দিন মুর্শেদকে মনোনীত করা হয়। সহ-সভাপতি নুমান আহমেদ দুয়েল ও‌ সৈয়দ এলাহী পাপ্পু কে মনোনীত করা হয়। সৈয়দ করিম সায়েম কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। সৈয়দ করিম রুমেল ও আব্দুল বাসিত জুনেদ কে যুগ্মসাধারণ সম্পাদক মনোনীত করা হয়। মেশকাত সাঈদ কোষাধক্ষ্য ও কাইয়ুম খান কে সহ-কোষাধক্ষ্য মনোনীত করা হয়। অর্গানাইজিং সেক্রেটারি লুৎফুর রহমান চৌধুরী রাজু কে মনোনীত করা হয়। অফিস,স্কোরিং ও ফিক্সচার সেক্রেটারি ওয়ালী আশরাফ ও সিপার আহমেদ কে মনোনীত করা হয়। নির্বাহী সদস্য জাকির হোসেন, হাসান আহমেদ, রেজওয়ান রউফ ও নাজমুস সাকিব কে মনোনীত করা হয়।

সভায় নব্য মনোনীত সভাপতি বিভিন্ন কর্মসূচি সম্পর্কে তার প্রস্তাব ও পরিকল্পনা তুলে ধরেন এবং উপস্থিত সদস্যবৃন্দ দেরকে উন্মুক্ত আলোচনার আহ্বান জানান। উপস্থিত সদস্যবৃন্দ আগামী দিনগুলোতে করণীয় বিষয়গুলোর উপর স্বতঃস্ফুর্ত ও গঠনমূলক আলোচনায় অংশগ্রহন করে নব্য মনোনীত কমিটির সকল সদস্যদের কে আন্তরিকতা ও ধন্যবাদের সহিত স্বাগতম জানায়।।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..