1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হবিগঞ্জে এডিসি-ইউএনও দম্পতিসহ ১৪জন করোনা আক্রান্ত

  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৪৩৮ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী ও তার স্ত্রী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালসহ জেলায় একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৪ জন।

অতিরিক্ত জেলা প্রশাসকের মা শান্তি চৌধুরী ও তিন পুলিশ সদস্যসহ নতুন আক্রান্তরা হবিগঞ্জ সদর ও নবীগঞ্জ উপজেলার বাসিন্দা। মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে এ তথ্য জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল। আক্রান্ত ১৪ জনের মধ্যে সদর উপজেলার ১১ জন ও বাকি তিন জন নবীগঞ্জ থানা পুলিশের সদস্য। এদিন ৬৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। সে হিসেবে আক্রান্ত শনাক্তের হার ২২ শতাংশ। অতিরিক্ত জেলা প্রশাসক মিন্টু চৌধুরী, ইউএনও বর্ণালী পাল, এডিসির মা শান্তি চৌধুরী ও দুই বছর বয়সী মেয়ে অপরাজিতা গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নমুনা দিয়েছিলেন। র‌্যাপিড টেস্টের মাধ্যমে শিশু অপরাজিতা ছাড়া বাকি তিনজনের পরীক্ষায় করোনা পজিটিভ আসে। বর্তমানে তারা বাসভবনে আইসোলেশনে রয়েছেন। শিশুটিকে রাখা হয়েছে আলাদা কক্ষে।

নবীগঞ্জে আক্রান্তরা হলেন- থানার উপ পরিদর্শক (এসআই) সমীরণ দাশ ও রাজিবুর রহমান এবং ট্রাফিক সার্জেন্ট জন্টু বৈদ্য। তারা বিভিন্ন উপসর্গে ভুগছিলেন। স্বাস্থ্য বিভাগ জানায়, ২০২০ সালের ১১ এপ্রিল হবিগঞ্জে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিল। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৬ হাজার ৬৮৫, সুস্থ ৪ হাজার ৫৭৮ ও মারা গেছেন ৪৮ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..