1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে লেগুনা স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৭১ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেট নগরীতে লেগুনার মালিক ও চালক-শ্রমিকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে নগরীর ধোপাদিঘিরপাড়স্থ ওসমানী শিশু উদ্যানের সামনে এ সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

ঘটনাস্থল থেকে ইদ্রিছ আলী জানান, ওসমানী শিশু উদ্যানের সামনের স্ট্যান্ড দখল নিয়ে লেগুনা চালক ও শ্রমিকদের সঙ্গে মালিকদের একটি পক্ষের দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুর থেকে দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং দুপুর দেড়টার দিকে লাঠিসোটা নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আধাঘণ্টাব্যাপী সংঘর্ষকালে দুপক্ষের লোকজন পরষ্পরের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করেন। এতে উভয়পক্ষের অন্তত ১০ আহত হন। এসময় দুটি গাড়ির গ্লাসও ভাঙচুর করা হয়।

খবর পেয়ে সোবহানীঘাট ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। পরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম-এর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সেখানে যায়।

আজবাহার আলী শেখ বেলা আড়ইটায় সিলেটভিউ-কে বলেন, কী নিয়ে সংঘর্ষ এখনও স্পষ্ট নয়। তবে শুনা যাচ্ছে- স্ট্যান্ড দখল নিয়ে দুপক্ষের দীর্ধদিনের বিরোধ রয়েছে।

তিনি জানান, আজ সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন এবং দুজনকে আটক করা হয়েছে। সংঘর্ষের পরে ওসমানী শিশু উদ্যানের সামনের লেগুনা স্ট্যান্ডটি উচ্ছেদ করেছে পুলিশ। দুপক্ষের মধ্যে সমঝোতার চেষ্টা চলছে। তবে কোনো পক্ষ লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..