1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

ফসলের মাঠ থেকে ইউপি সদস্যের স্ত্রী’র রক্তাক্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২০ বার পঠিত

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট উপজেলার বীরগ্রাম ও মঙ্গোলিয়া গ্রামের ফসলের মাঠ থেকে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ধামইরহাট থানা পুলিশ।
নিহত ওই নারীর নাম জান্নাতুন ফেরদৌস (৩৮)। তিনি আলমপুর ইউপির সাবেক ইউপি সদস্য ও মঙ্গলীয়া গ্রামের ইফতেখার আশরাফের স্ত্রী। নিহত জান্নাতুন ও আশরাফের সংসারে দুই সন্তান রয়েছে।
নিহত জান্নাতুনের স্বজনেরা বলেন, গতকাল বুধবার সন্ধ্যার কিছু আগে জান্নাতুন বাড়ি থেকে এক প্রতিবেশির বাড়ি যাওয়ার কথা বলে বের হন। অনেক্ষণ পরেও বাড়িতে না আসায় ওই প্রতিবেশির বাড়িতে তাঁর খোঁজ করলে প্রতিবেশির বাড়ির লোকজন জানান জান্নাতুন তাঁদের বাড়িতে আসেইনি। এরপর বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ করেন স্বজনেরা। ঘটনাক্রমে ১৩ জানুয়ারী (বৃহস্পতিবার) সকাল ১০টার দিকে স্থানীয় ব্যক্তিরা বীরগ্রাম ও মঙ্গোলিয়া গ্রামের ফসলি মাঠে জান্নাতুনের লাশ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেন।
খবর পেয়ে জান্নাতুনের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে লাশ শনাক্ত করেন। এ সময় মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। লাশের মাথায় গভীর ক্ষত রয়েছে। এছাড়া তাঁর শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে।
খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। পরে নারী পুলিশের সহায়তায় সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
ওসি কে এম রাকিবুল হুদা বলেন, লাশের মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে, সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের মাধ্যমে বিস্তারিত নিশ্চিত হওয়া যাবে এবং ঘটনার বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..