1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

দর্শক ছাড়াই মাঠে গড়াতে পারে বিপিএল

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৩৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দেশে করোনা পরিস্থিতি ফের উদ্বেগজনক হওয়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দর্শকদের প্রবেশাধিকারের বিষয়ে সংশয়ে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে করোনার প্রকোপ বৃদ্ধির কারণে বিপিএল আয়োজন নিয়ে কোনো প্রকার সংশয় নেই।

বাংলাদেশসহ বহির্বিশ্বে হুট করে মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা। বেশিরভাগ আক্রান্তকে আগের মত গুরুতর অসুস্থ করতে না পারলেও করোনার নতুন ধরন ওমিক্রন খুব দ্রুত ছড়াচ্ছে। এমন পরিস্থিতিতে দেশে জনসমাবেশ ও ভিড় এড়িয়ে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তাই বিপিএলে দর্শকদের প্রবেশাধিকার দেওয়ার বিষয়টি নিয়ে ভাবছে বিসিবি। করোনা পরবর্তী সময়ে মাঠে দর্শক ফিরেছিল পাকিস্তান সিরিজ দিয়ে। তবে সেই সিরিজে ধারণক্ষমতার অর্ধেক আসনের দর্শককে খেলা দেখার সুযোগ দেওয়া হয়েছিল। পরিকল্পনা ছিল বিপিএলে দর্শক সংখ্যা বাড়ানোর।

তবে আপাতত হাঁটতে হতে পারে উল্টো পথে। বর্তমান পরিস্থিতিতে মাঠে দর্শক রাখা ঝুঁকিপূর্ণ হতে পারে। তাই বিপিএলে দর্শক রাখার বিষয়টি নিয়ে বেশ ভাবছে বিসিবি।

সিলেটে গণমাধ্যমের সাথে আলাপকালে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘অবশ্যই দর্শকদের প্রবেশ করানোর ব্যাপারে একটু শঙ্কা আছে। টুর্নামেন্ট হবে ইনশাআল্লাহ্‌। কিন্তু দর্শকদের প্রবেশাধিকার দেওয়ার ব্যাপারে আমাদের চিন্তা করতে হচ্ছে। আমরা দর্শকদের অনুমতি দিতে পারব কি না এটা নিয়ে এখন বড় প্রশ্ন আছে।’

আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের অষ্টম আসর। ঢাকা, সিলেট ও চট্টগ্রাম- এই তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল। আগামী ১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে দেশের জাঁকজমকপূর্ণ ফ্র্যাঞ্চাইজি লিগটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..