1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দূরপাল্লার পরিবহন বন্ধ ঘোষণা

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৬২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন। তিনি বলেছেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আগামী ১২ ও ১৩ এপ্রিল দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ থাকবে। আজ রবিবার (১১ এপ্রিল) গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, চলমান লকডাউন রোববার শেষ হওয়ার কথা থাকলেও ১৪ এপ্রিল থেকে ‘কঠোর’ ও ‘সর্বাত্মক’ লকডাউন শুরুর আগ পর্যন্ত তা বহাল থাকবে। নিজ বাসভবনে থেকে ​নিয়মিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে বুধবার থেকে দেশজুড়ে ‘কঠোর’ ও সর্বাত্মক লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। তাহলে সোম ও মঙ্গলবার কী হবে, জানতে চাইলে তিনি স্পষ্ট করে বলেন, ‘প্রথম ধাপের চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে ১২ ও ১৩ এপ্রিল।

এর আগে, করোনা ভাইরাসের ঊর্ধ্বগতির কারণে গত ৫ এপ্রিল ভোর ৬টা থেকে ১১ এপ্রিল রাত ১২টা পর্যন্ত সারাদেশে শপিংমল, দোকানপাট, হোটেল-রেস্তারাঁসহ বিভিন্ন ক্ষেত্রে নিষেধাজ্ঞা আরোপের পাশাপাশি গণপরিবহন চলাচলে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..