1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়া থানা পুলিশের পৃথক চারটি অভিযানে গ্রেফতার ১৩

  • আপডেট টাইম : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ২৯৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: রবিবার কুলাউড়া থানার এসআই এনামুল হক, এসআই কামরুল হাসান, এসআই বিদ্যুৎ পুরকায়স্থ, এএসআই আক্কাছ উদ্দিন, এসআই তাজুল ইসলাম, এএসআই তপন দেব ও এএসআই জাহাঙ্গীর হোসেন কুলাউড়া থানাধীন ১২নং পৃথিমপাশা ইউপির অন্তর্গত রাজাপুর সাকিনে অভিযান পরিচালানা করে ননজিআর ২১০/২০ (কুলাউড়া) এর পরোয়ানাভুক্ত আসামী ১। আব্দুল গনি (৫০), ২। আব্দুল জলিল (৬৫), ৩। জফির মিয়া (৪৫) সর্ব পিতা মৃত খলিল মাহমুদ, ৪। সুমি আক্তার (৩০), পিতা-জফির মিয়া, ৫। মমতা বেগম (৪০), স্বামী-জহির আলী, ৬। আয়েশা বেগম (৪০), স্বামী-ইসমাইল, ৭। আফিয়া বেগম (৪৫), স্বামী-গনি মিয়া, সর্ব সাং-রাজাপুর, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

একইদিন আরেকটি অভিযানে এসআই নাঈমুল হাসান ও এএসআই নাজমুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ননজিআর ১৮/২১ (কুলাউড়া) এর পরোয়ানাভূক্ত আসামী ৮। আব্দুল মোতালেব (২৩), পিতা-মৃত মতছিন আলী, সাং-ছকাপন, এবং নাঃ শিঃ ১০১/১৮ এর পরোয়নাভুক্ত আসামী ৯। কয়ছর মিয়া, পিতা-মোঃ আপ্তাব উদ্দিন, ১০। রুমি বেগম, স্বামী-কয়ছর মিয়া, উভয় সাং-বৈদ্যশাসন, সর্ব থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদেরকে কুলাউড়া থানাধীন ছকাপন ও বৈদ্যশাসন এলাকা হইতে গ্রেফতার করেন।

অপর দিকে এসআই কামরুল হাসান জিআর ১০/২২ (কুলাউড়া) এর এজাহার নামীয় পলাতক আসামী ১১। আলমাছ মিয়া (৩৩), পিতা-ছবর আলী, সাং-গৌরিশংকর, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারকে গৌরিশকর এলাকা থেকে গ্রেফতার করেন এবং এএসআই আক্কাছ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে কুলাউড়া থানাধীন গনকিয়া সাকিনে অসামাজিক কার্যে লিপ্ত হওয়ার অভিযোগে ১২। মোঃ ইমরান মিয়া (২৩), পিতা-ওয়াব উল্ল্যাহ, সাং-বড় বিষ্ণুপুর, থানা-কমলগঞ্জ, ১৩। স্বপ্না বেগম (১৯), পিতা-কুদ্দুছ মিয়া, সাং-গনকিয়া, থানা-কুলাউড়াকে গ্রেফতার করে পেনাল কোড ২৯০ ধারা মোতাবেক প্রসিকিউশন মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার ইন্সপেক্টর তদন্ত জনাব মোঃ আমিনুল ইসলাম জানান কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে মোট ১৩ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..