1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ৮ জনকে জরিমানা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫২৭ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক না ব্যবহারের দায়ে ক্রেতা-বিক্রেতাসহ ৮ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার শমশেরনগর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের তৃতীয় ঢেউয়ে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এবং স্বাস্থ্যবিধি ও মাস্কের ব্যবহার নিশ্চিত করতে এই অভিযান চালানো হয়।
এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার বলেন, ওমিক্রন রোধে ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় মাস্ক না ব্যবহার করায় ৮ জনকে ও ড্রাগ এ্যাক্ট ১৯৪০ আইনে ৩ জনসহ ১১টি মামলায় মোট ৪ হাজার ৬ শত টাকা জরিমানা করা হয়েছে। তিনি বলেন, পরবর্তী সরকারি আদেশ না আসা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..