1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

পর্নোকাণ্ডে পুনম পাণ্ডেকে গ্রেপ্তার না করার নির্দেশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৭০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডের আলোচিত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। প্রায়ই নানা কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন এই অভিনেত্রী। খোলামেলা ভিডিও ও ছবি পোস্ট করে খবরের শিরোনাম হন তিনি। তবে পর্নোকাণ্ডে পুনমকে গ্রেপ্তার না করার নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভারতের সুপ্রীম কোর্ট এই রায় দিয়েছেন। এই অভিনেত্রীকে নোটিশ পাঠানো যাবে কিন্তু তার ওপর কোনো জবরদস্তিমূলক আচরণ করা যাবে না। জাস্টিস বিনীত সরন এবং বিভি নাগারতেœর বেঞ্চ পুনম পাণ্ডের আবেদনের ভিত্তিতে এই সিদ্ধান্ত নিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

এর আগে পর্নোকাণ্ডে পুনমের নাম জড়ালে তিনি বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন। তবে গত ২৫ নভেম্বর সেই আবেদন খারিজ করেন আদালত। পরে সুপ্রীম কোর্টের দ্বারস্থ হন এই অভিনেত্রী।

পুনম পাণ্ডের আইনজীবী সন্দীপ বাজাজ দাবি করেছেন, অক্টোবরে পুনমের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। এরপর থেকে এই অভিনেত্রী তদন্তে সব রকম সাহায্য করেছেন। তাকে গ্রেপ্তারের কোনো যুক্তি নেই।

পর্নোগ্রাফির একটি অভিযোগে অভিনেত্রী শার্লিন চোপড়ার সঙ্গে পুনম পাণ্ডের নামও ছিল। গত বছর পর্নোকাণ্ডে বেশ তোপের মুখে পড়েছিল শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে জেলে পর্যন্ত যেতে হয়েছিল। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কিছু ধারায় অভিযোগ করা হয়েছিল।

এদিকে স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম পাণ্ডে। স্বামী স্যাম বম্বের নামে অভিযোগ করার পরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন পুনম।

এর আগেও পুনম তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। হাজতবাসেও ছিলেন তার স্বামী স্যাম। ভারতের গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়ে পুনম তার স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..