1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে ; ২ দিনে আক্রান্ত ১২৬ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ২৪২ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে করোনার থাবা আবারও বসাতে যাচ্ছে। জেলায় এখন প্রতিদিনই আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। জেলায় গত দুদিনে একলাফে ১২৬জনে আক্রান্তের সংখ্যা উঠেছে। অএর আগে মঙ্গলবার করোনায় আক্রান্তের সংখ্যা ছিল ২৯ জনে, বুধবার ৪৮ জনে এবং বৃহস্পতিবার ২৪ ঘন্টায় একলাফে ৭৮ জনে উন্নিত হয়েছে।
বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয়ের দৈনিক আফডেট প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। বুধবার ২০৩ জনের নমুনা পরিক্ষায় ৭৮ জনের করোনা পজেটিভ আসে বলে তথ্য জানানো হয় যার শতকারা হার ৩৪ দশমিক ৪ শতাংশ। এর আগে ১৩২ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ৩৬ দশমিক ৪ শতাংশ।
নতুন শনাক্ত ৭৮ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নমুনা প্রদানকারীদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ২৯ জন, জুড়ী ২ জন, শ্রীমঙ্গল ৮ জন, কমলগঞ্জ ৪ জন, বড়লেখা ৭, কুলাউড়া ২১ জন এবং রাজনগরে ৭ জন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..