1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় আক্রান্ত শোবিজের ১৬ তারকা

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত সংস্কৃতি অঙ্গনও। কভিড-১৯ আক্রান্ত হয়েছেন দেশের বেশ কয়েকজন তারকাশিল্পী। তাদের অনেকে বাসায় আইসোলেশনে রয়েছেন, আবার অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গত ৫ এপ্রিল বিকেলে বরেণ্য অভিনেত্রী ও পরিচালক সারাহ বেগম কবরীর করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। প্রথমে তাকে ভর্তি করা হয় কুর্মিটোলো জেনারেল হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় গত বৃহস্পতিবার দুপুরে তাকে নেওয়া হয় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। তার অবস্থা সম্পর্কে ছেলে শাকের চিশতী বলেন, ‘মার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে এখনও আইসিইউতে। তাই বলা যায়, ঝুঁকি পুরোপুরি কাটেনি। মানসিকভাবে মা বেশ শক্ত আছেন।’ শাকের আশা প্রকাশ করেন, কিছুদিনের মধ্যে তার মা সুস্থ হয়ে উঠবেন।

নন্দিত অভিনেত্রী মৌসুমীর পরিবারের চারজন করোনায় আক্রান্ত। তার ছেলে ফারদীনের বিয়ের পর করোনা সংক্রমণের খবরটি জানা যায়। ওমর সানী ছাড়া ওই পরিবারে মৌসুমী, ছেলে ফারদীন, মেয়ে ফাইজা এবং ছেলের বৌ আয়েশা করোনায় আক্রান্ত।

গত মাসের শেষ সপ্তাহে করোনায় আক্রান্ত হন অভিনেত্রী ও নির্দেশক আফসানা মিমি। গত ২৫ মার্চ করোনা শনাক্ত হওয়ার পর থেকে বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হন তিনি। বর্তমানে কিছুটা সুস্থ।

‘বঙ্গবন্ধু’ বায়োপিকে শুটিংয়ের জন্য মুম্বাই যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন রিয়াজ। দেশ ত্যাগের আগে করোনা পরীক্ষায় তার পজিটিভ আসে। এখন তিনি বাসাতেই আছেন।

বারডেম জেনারেল হাসপাতালে আইসিইউতে রয়েছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসিন। করোনায় তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত ৩১ মার্চ করোনা পজিটিভ রিপোর্ট পেয়ে হাসপাতালে ভর্তি হন আবুল হায়াত। বর্তমানে তিনি চিকিৎসা নিচ্ছেন বাসায় থেকে। তার অবস্থা এখন আগের চেয়ে ভালো।

অভিনয়শিল্পী দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী করোনায় আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন। গত মাসের শেষের দিকে জ্বর, ঠান্ডা ও হাঁচি-কাশি ছিল অভিনেত্রী রোজী সিদ্দিকীর।

স্ত্রী ও তিন সন্তানসহ করোনায় আক্রান্ত হয়েছেন অভিনয়শিল্পী আহসান হাবিব নাসিম। ৫ এপ্রিল তার স্ত্রী রীমা হাবিবের করোনা শনাক্ত হয়। গত ৯ এপ্রিল করোনায় আক্রান্ত হন কণ্ঠশিল্পী তপন চৌধুরী। বর্তমানে বাসায়ই চিকিৎসা নিচ্ছেন তিনি।

লালন সঙ্গীতশিল্পী ফরিদা পারভীনও করোনায় আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে বাসাতেই চিকিৎসা চলছে তার। শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী তপন চৌধুরীও করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার তার রিপোর্ট পজিটিভ আসে বলে জানিয়েছেন তিনি। করোনা আক্রান্তের তালিকায় আরও রয়েছেন নির্মাতা গাজী রাকায়েত, চয়নিকা চৌধুরী, সংগীত পরিচালক ফরিদ আহমেদ, সংগীতশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..