1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৪৬৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখা উপজেলার দক্ষিণভাগ মোহাম্মদিয়া দারুল হাদিস টিলাবাজার টাইটেল মাদ্রাসার প্রিন্সিপাল মো. কাওছার আহমদ প্রবাস ফেরৎ তাজ উদ্দিনের বিরুদ্ধে মানহানিকর ও কুরুচিপূর্ণ মিথ্যা অপপ্রচার এবং নানা রকম হুমকি-ধমকির অভিযোগে শুক্রবার রাতে থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

জিডির অভিযোগ সূত্রে জানা গেছে, অধ্যক্ষ কাওছার আহমদ বিগত ২২ বছর ধরে দক্ষিণভাগ মোহাম্মদিয়া দারুল হাদিস টিলাবাজার টাইটেল মাদ্রাসায় কর্মরত। হঠাৎ ৩ বছর পূর্বে প্রবাস ফেরৎ তাজ উদ্দিন তার বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে মানহানিকর অপপ্রচারে লিপ্ত হন। স্থানীয়ভাবে অধ্যক্ষ কাওছার আহমদ এসবের বিচারপ্রার্থী হন। এর পরিপ্রেক্ষিতে সালিশ বৈঠকে অভিযুক্ত তাজ উদ্দিন ৫০ টাকার নন-জুডিশিয়াল স্টাম্পে মিথ্যা অপপ্রচারের জন্য লিখিতভাবে দুঃখপ্রকাশ ও ক্ষমা চান এবং ভবিষ্যতে এধরণের কর্মকান্ড থেকে বিরত থাকার অঙ্গীকার করেন। কিন্ত শুক্রবার থেকে বিভিন্ন মাধ্যমে তাজ উদ্দিন অধ্যক্ষ কাওছার আহমদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর প্রচারণা চালাতে থাকেন। এছাড়া মাদ্রাসায় কিভাবে চাকরি করেন তাও দেখে নেওয়ার হুমকি-ধমকি দিচ্ছেন। এতে অধ্যক্ষ কাওছার আহমদ বড় কোনো ক্ষতির আশংকায় আতংকিত।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার শনিবার দুপুরে প্রবাস ফেরৎ তাজ উদ্দিনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে তদন্তপুর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..