1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

কন্যা নয়, পুত্র সন্তানের মা হয়েছেন পপি

  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১৩৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ২০২১ সালের শুরু থেকেই মিডিয়াসংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। তার এই অন্তর্ধানে নানা ধরনের গুঞ্জনের উদয় হয়। মিডিয়াপাড়ায় চাউর হয় বিয়ে করে সংসারি হয়েছেন পপি।

এর কিছু দিন পর শোনা যায়, মা হয়েছেন চিত্রনায়িকা পপি। তবে কন্যা নাকি পুত্রসন্তানের মা হয়েছেন তিনি, সে বিষয় নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

পপি কন্যাসন্তান জন্ম দিয়েছেন বলে খবর প্রকাশ করেছে বেশ কিছু গণমাধ্যম।

কিন্তু পপির পারিবারিক ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, পপি পুত্রসন্তানেরই মা হয়েছেন। আর সেই সন্তান জন্ম নিয়েছে গত নভেম্বর মাসে।

পপির পরিবারের ঘনিষ্ঠ ওই ব্যক্তির দাবি, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে পপি কন্যাসন্তানের মা হয়েছেন বলে যে তথ্য প্রকাশিত হয়েছে, তা সঠিক নয়। আমরা পারিবারিকভাবে জেনেছি, তিনি পুত্রসন্তান জন্ম দিয়েছেন। গত বছরের ১০ নভেম্বর ফুটফুটে একে ছেলের জন্ম দিয়েছেন পপি। পপির স্বামী পুরান ঢাকার একজন ব্যবসায়ী। একসময় তিনি মালয়েশিয়ায় ছিলেন।

কিন্তু বিয়ে ও মা হওয়া নিয়ে গণমাধ্যমের কাছে এখন পর্যন্ত কোনো বক্তব্যই দেননি পপি। তাই এই নীরবতা কবে ভাঙবে তা নিয়ে পপির ঘনিষ্ঠরা বলছেন অন্য কথা। তারা বলছেন সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়ে সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পপি। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তিনি। এর পর অসংখ্য দর্শকপ্রিয় ও সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..