1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোজায় ফিট থাকার পরামর্শ দেবেন নুসরাত ফারিয়া

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৯২৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ক্যারিয়ারের শুরুটা উপস্থাপনা দিয়ে হলেও বর্তমানে সিনেমায় থিতু হয়েছেন নুসরাত ফারিয়া। দুই বাংলায় পেয়েছেন জনপ্রিয়তা। সিনেমার ব্যস্ততায় এখন উপস্থাপনায় খুব একটা দেখা যায় না ফারিয়াকে। কিন্তু আবারও উপস্থাপনায় আসছেন ফারিয়া। একইসঙ্গে রোজায় ফিট থাকার পরামর্শও দেবেন এ অভিনেত্রী।

আসছে রমজান মাসে ‘কুইক রেসিপি’ নামের রোজার বিশেষ একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। অনুষ্ঠানে সুস্থ এবং ফিট থাকার জন্য বিভিন্ন খাবার রান্নাসহ পরামর্শ দেবেন নুসরাত ফারিয়া।

জানা গেছে, এই অনুষ্ঠানের প্রতি পর্বে ফারিয়ার সঙ্গে অতিথি হয়ে আসবেন একজন শেফ। একজন শেফ ১০দিন করে মোট তিনজন শেফ অনুষ্ঠানটিতে ফারিয়ার অতিথি হবেন।

ফারিয়া জানান, এরইমধ্যে এই অনুষ্ঠানের ৮টি পর্বের রেকর্ডিং হয়েছে। ১ম রোজা থেকে প্রতিদিন বিকেল ৪টা ১৫ মিনিটে পর্যায়ক্রমে মোট চারটি চ্যানেল- এটিএন বাংলা, একুশে টিভি, ডিবিসি ও বাংলা টিভি অনুষ্ঠানটি প্রচার করবে।

সবশেষ দুই বছর আগে মেরিল-প্রথম আলো অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন ফারিয়া। এরপর আর কোনো অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায়নি তাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..