1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

চূড়ান্ত লজ্জার রেকর্ড দিয়ে ক্যাপ্টন্সি শুরু রাহুলের

  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৩৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ভুলতে চাইবেন নিশ্চিত। তবে ভুলতে পারবেন কি! ক্যাপ্টেন্সি কেরিয়ারের শুরুতেই এমন ক্ষতর দাগ চিরকাল বয়ে বেড়াতে হবে লোকেশ রাহুলকে।

বিরাট কোহলি তিন ফর্ম্যাটেই আর টিম ইন্ডিয়ার নেতা নন। সেই সুযোগে ভারতের লিডিং গ্রুপে ঢুকে পড়েছেন লোকেশ রাহুল। রোহিত শর্মাকে আগেই টি-২০ ও ওয়ান ডে-র ক্যাপ্টেন ঘোষণা করেছেন জাতীয় নির্বাচকরা। লোকেশ রাহুল হবেন তাঁর ডেপুটি।

আপাতত রোহিত চোটের জন্য জাতীয় দলের বাইরে থাকায় ওয়ান ডে দলের নেতৃত্বের দায়ভার ওঠে রাহুলের হাতে। তার আগেই অবশ্য জোহানেসবার্গ টেস্টে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিয়েছেন তিনি। বিরাট পাকাপাকিভাবে টেস্টে ক্যাপ্টেন্সি ছেড়ে দেওয়ায় লোকেশ বিরাটের জুতোয় পা গলানোর ইচ্ছা প্রকাশও করেছেন ইতিমধ্যেই। যদিও ক্যাপ্টেন্সি কেরিয়ারের শুরুটা যে এমন দুঃস্বপ্নের হবে, তা কোনওভাবেই অনুমান করা সম্ভব ছিল না লোকেশের পক্ষে।

 

তার নেতৃত্বে জোহানেসবার্গ টেস্টে হেরেছে ভারত। পরে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজেও রাহুলের ক্যাপ্টেন্সিতে হোয়াইটওয়াশ হয় টিম ইন্ডিয়া। সুতরাং, দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট ও ওয়ান ডে মিলিয়ে মোট ৪টি ম্যাচে দেশকে নেতৃত্ব দিয়েছেন লোকেশ রাহুল, চারটি ম্যাচেই হেরেছে দল।

বিশেষ করে ওয়ান ডে সিরিজে ভারত হোয়াইটওয়াশ হওয়া মাত্রই এমন এক লজ্জাজনক নজির গড়েন রাহুল, যা তিনি ভুলতে চেয়েও ভুলতে পারবেন কিনা সন্দেহ। আসলে লোকেশ রাহুলই হলেন ছেলেদের ক্রিকেটে ভারতের প্রথম ও একমাত্র নেতা, যাঁর ক্যাপ্টেন্সি কেরিয়ারের প্রথম তিনটি ওয়ান ডে ম্যাচে দল হেরে বসে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..