1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

বড়লেখায় জাপা নেতা হেলাল হত্যা মামলার ৫ আসামী রিমান্ডে

  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৯০ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় জাপা নেতা হেলাল উদ্দিন হত্যা মামলার ৫ আসামীকে রিমান্ডে নিয়েছে থানা পুলিশ। রোববার এ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান আসামীদের ৭ দিনের রিমান্ড প্রার্থনা করেন। বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক ৪ আসামীর ৪ দিনের ও ১ আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আদালত থেকেই তদন্ত কর্মকর্তা আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান। ৪ দিনের রিমান্ডপ্রাপ্তরা হলেন- হিফজুর রহমান, সফর উদ্দিন, নাজিম উদ্দিন, ছাদিকুর রহমান ও ৩ দিনের রিমান্ডপ্রাপ্ত আসামী হলেন মোহন আহমদ।

জানা গেছে, বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা জাপার সদস্য খুটাউরা গ্রামের মৃত ছখাওয়াত আলীর ছেলে হেলাল উদ্দিনকে গত ৫ জানুয়ারী বিকেলে পূর্ব বিরোধের জেরে আসামীরা নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় নিহত জাপা নেতা হেলাল উদ্দিনের তিন ছেলে ও দুই ভাতিজা গুরুতর আহত হন। এ নির্মম হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোটভাই সাবেক ইউপি মেম্বার বেলাল আহমদ প্রতিপক্ষের ১৮ ব্যক্তির বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন। এরপরই পুলিশ ৫ আসামীকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে।

হেলাল উদ্দিন হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই আতাউর রহমান জানান, কারাগারে থাকা ৫ আসামীকে রোববার আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চান। বিজ্ঞ আদালত ৪ জনের ৪দিনের ও ১ জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদের জন্য রোববার বিকেলেই আসামীদের থানায় নিয়ে গেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..