1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

করোনা আক্রান্ত নায়িকা শাবনাজ হাসপাতালে ভর্তি

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ১৭৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত ১৫ দিনে দুইবার করোনা পরীক্ষা করান এই নায়িকা। প্রথমবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসলেও দ্বিতীয়বার পজিটিভ আসে শাবনাজের। টাঙ্গাইল থেকে সর্দি-কাশি নিয়ে ফেরার পর পরিবারের সবার করোনা পরীক্ষা করা হয়। তাতে শাবনাজের করোনা নেগেটিভ ছিল বলে জানান অভিনেত্রীর স্বামী চিত্রনায়ক নাঈম।

গত দু-এক দিন ধরে শাবনাজের ঠাণ্ডার মাত্রা বেড়ে গেলে ফের করোনা পরীক্ষা করা হয় তার। এতে শাবনাজের করোনায় রিপোর্ট পজিটিভ আসে।

কয়েক মাস আগেই নাঈমের ওপেন হার্ট সার্জারি করা হয়েছে। এখনো পুরোপুরি সেরে ওঠেননি এই অভিনেতা। শাবনাজের যথাযথ পরিচর্যা নিতে পারবেন না এই ভেবে তাঁকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করিয়েছেন নাঈম।

নাঈম বলেন, আমি ও শাবনাজ দুজনই এভারকেয়ারে চিকিৎসা নিই। গতকাল সকালেও হাসপাতালে কোনো সিট পাইনি। অবশেষে সন্ধ্যায় তাঁকে ভর্তি করাতে পেরেছি। তবে শাবনাজের শারীরিক অবস্থা ভালো। অক্সিজেন লেভেলও স্বাভাবিক। চিকিৎসক আবিদুর রহমান ও আয়াজের তত্ত্বাবধানে চলছে তার চিকিৎসা। আশা করছি, শিগগিরই সুস্থ হয়ে বাসায় ফিরে আসবে শাবনাজ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..