1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

মৌলভীবাজার পৌর বিএনপির তিন দিন ব্যপি শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি শুরু

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৩৬৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ূ কামনায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে শীতার্ত পৌরবাসীর জন্য তিন দিনব্যপি শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি শুরু।

আজ ২৬শে জানুয়ারী ২০২২ইং সকাল ১১ঃ০০ ঘটিকায় পৌর বিএনপির ৮নং ওয়ার্ডে শীতার্ত এক হাজার (১০০০) পৌরবাসীর জন্য মৌলভীবাজার পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান কতৃক শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্ম সূচি শুরু হয়।

সভাপতিত্ব করেন মৌলভীবাজার পৌর বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু এবং সঞ্চালনা করেন পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত। মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, জেলাবিএনপিরসহ-সভাপতি আয়াছআহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি এম এ রশিদ, জেলাবিএনপিসহ- সভাপতি ইয়াওর আহমেদ, জেলা বিএনপির সহ- সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল হক, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব ইজদানী ইমরান, যুগ্ম আহ্বায়ক কাউন্সিল আনিসুজ্জামান বায়েছ, পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া সহ প্রমুখ।

২৬, ২৭ ও ২৮ জানুয়ারী ২০২২ইং তিনদিনব্যপি মৌলভীবাজার পৌর বিএনপির ৯ টি ওয়ার্ডে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..