1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ সরকারি প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি মৌলভীবাজার জেলা কমিটি গঠন সভাপতি জহর তরফদার, সম্পাদক সিরাজুল ইসলাম

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৫১৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: বাংলাদেশ সরকারি প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি মৌলভীবাজার জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে মৌলভীবাজার শহরের শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্ব্বসম্মতিক্রমে শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারকে সভাপতি, কমলগঞ্জের শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদরের বালিকান্দি আব্দুল মজিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন কুমার পালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।
প্রধান শিক্ষক জহর তরফদার এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে জহর তরফদারকে সভাপতি, মো. সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক ও লিটন কুমার পালকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।
কমিটি গঠন শেষে সকল শিক্ষক মৌলভীবাজার জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের সাথে সাক্ষাত করেন এবং জেলার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে করণীয় বিষয়ে মত বিনিময় করেন। মৌলভীবাজার জেলার প্রাথমিক শিক্ষা অফিসার নব গঠিত সকল সদস্যদের সাথে আলাপ আলোচনা করেন এবং সকলকে আন্তরিকতার সহিত ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন। প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকদের সকল ধরনের সমস্যা সমাধানে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..