1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অ্যাডিশনাল ডিআইজি, সিলেট রেঞ্জ, মহোদয়ের বড়লেখা থানা দ্বি-বার্ষিক পরিদর্শন

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৪২৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বুধবার মৌলভীবাজার জেলার বড়লেখা থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করলেন জনাব বিপ্লব বিজয় তালুকদার, অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপস্), সিলেট রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, সিলেট মহোদয়। সকাল ১১ টায় মাননীয় অতিরিক্ত ডিআইজি মহোদয় বড়লেখা থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার।
এসময় অতিরিক্ত ডিআইজি মহোদয়কে বড়লেখা থানার অফিসার ইনচার্জ জনাব জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

সালাম ও অভিবাদন গ্রহন শেষে মাননীয় অতিরিক্ত ডিআইজি মহোদয় বড়লেখা থানার অস্ত্রাগার,মালখানা,ব্যারাক, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জনাব সাদেক কাউসার দস্তগীর, বড়লেখা থানার অফিসার ইনচার্জ জনাব জাহাঙ্গীর হোসেন, বড়লেখা থানার ইন্সপেক্টর (তদন্ত) জনাব রতন চন্দ্র দেবনাথ ও অত্র থানার বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও সদস্যবৃন্দ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..