1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় হাসপাতালের জরুরী বিভাগের সস্মুখ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৩৯২ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখের গাড়ী পার্কিংস্থল থেকে বুধবার রাতে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, মৃত ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন ভবঘুরে প্রকৃতির ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সামনের গাড়ি পার্কিংস্থলের একটি স্থানে হাসপাতালের কর্মচারীরা এক যুবককে (৩৮) পড়ে থাকতে দেখেন। জরুরী বিভাগের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে লোকটি মৃত ঘোষণা করেন। কিন্তু কেউ তার পরিচয় সনাক্ত করতে পারেননি। তবে মৃত যুবক মুসলিম হিসেবে নিশ্চিত হওয়া যায়। রাতেই পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। বৃহস্পতিবার ময়না তদন্ত শেষে পুলিশ মৌলভীবাজার আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে লাশ দাফন সম্পন্ন করেছে।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, অজ্ঞাতনামা যুবকের লাশের ময়না তদন্ত শেষে মৌলভীবাজার আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন সম্পন্ন হয়েছে। ধারণা করা হচ্ছে লোকটি মানসিক ভারসাম্যহীন ও অসুখ বিসুখে আক্রান্ত ছিল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..