1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

রাজনগরে ১ হাজার ৮‘শ জন কৃষককে ধানবীজ ও সার বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৩২ বার পঠিত

রাজনগর প্রতিনিধি:  রাজনগরে ১ হাজার ৮‘শ জন কৃষককে ধানবীজ ও সার বিতরণ করেছে উপজেলা কৃষি অফিস। উপজেলায় আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে সোমবার  প্রণোদনা হিসেবে বিনামূল্যে কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, আসন্ন খরিপ মৌসুমে আমন আবাদ বৃদ্ধির লক্ষ্যে কৃষি বিভাগ নানা উদ্যোগ নিচ্ছে। এসব উদ্যোগের অংশ হিসেবে রাজনগরের কৃষকদের উপশি আউশ চাষে উৎসাহিত করতে ১৮০০ কৃষককে ধানবীজ ও সার দেয়া হয়েছে। প্রনোদনা হিসেবে এ সকল কৃষক ৫ কেজি উপশি আউশ ধানবীজ, ১০ কেজি এমওপি ও ২০ কেজি ডিএপি সার বিতরণ কাজের উদ্বোধন করা হয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াঙ্কা পালের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহাদুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান প্রমুখ। পরে শতকরা ৭০ ভাগ ভর্তুকি মূল্যে কৃষকের মাঝে কম্বাইন্ড হার্ভেস্টার মেশিন হস্তান্তর করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..