1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিজিটাল নিরাপত্তা আইনে নিপুনের বিরুদ্ধে মামলা করবেন জায়েদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬১১ বার পঠিত

বিনোদন ডেস্ক : তেজগাঁও শিল্পাঞ্চল থানায় নিপুনের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন জায়েদ খান। ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা করতে প্রস্তুতি গ্রহণ করছেন তার আইনজীবি। সোমবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জায়েদ খান।

তিনি বলেন, “সুষ্ঠু একটি নির্বাচন হওয়ার পরও অহেতুক একটি সংবাদ সম্মেলনে করে কোন ধরণের সমর্থিত সূত্র বা প্রমাণ ছাড়া তারা একটি সংবাদ সম্মেলন করে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। যার কারণে আমি মামলাটি করতে যাচ্ছি। যার প্রথম আসামী হবেন নিপুন। এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত অন্যদের বিরুদ্ধে আইনজীবির পরামর্শ নিয়ে যাচাই বাছাই করে মামলা করতে যাচ্ছি।”

জায়েদ খান দাবি করেন, সংবাদ সম্মেলনে নিপুন যে স্ক্রিনশট দিয়েছেন তা সুপার এডিটেড। মুনমুনকে নিয়ে যে ভাইরাল ভিডিও উপস্থাপন করা হয়েছে নিপুনের সংবাদ সম্মেলনে তাও প্রমাণ করে না যে সেখানে টাকা দেয়া হচ্ছে। নির্বাচনের ফলাফল নিয়ে নিপুনের আপিলের পরও একই রায় বহাল থাকার পর নিপুন সন্তোষ প্রকাশ করে সাক্ষর করার পরও, তার আয়োজিত সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে তাকে দেশবাসীর সামনে ছোট করা হয়েছে বলে জানান জায়েদ।

সংবাদ সম্মেলনে জায়েদ খানের সাথে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মুনমুন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..