1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হানিমুনে আমার স্বামী আমাকে তার বন্ধুর কাছে বিক্রি করে দিতে চেয়েছিল: কারিশমা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২০৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : সম্প্রতি মুম্বাই সংবাদমাধ্যমে মন খুলে কথা বললেন কারিশমা কাপুর। এমনিতেই কাপুর পরিবার নিয়ে বি টাউনের দর্শকদের আগ্রহের শেষ নেই। রণবীর কাপুর থেকে কারিনা কাপুর, প্রত্যেকের ছোট ছোট পদক্ষেপের কথা শোনার জন্য মুখিয়ে থাকেন তাদের অনুরাগীরা।

এ বার কারিশমা তার বিয়ে আর বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে সাফ জানালেন কেন তিনি ১৩ বছরের দাম্পত্যের পর বিচ্ছেদের পথ নিয়েছিলেন।

কারিশমা জানান বিয়ের পরের দিন থেকেই তার স্বামী সঞ্জয় কাপুর এবং শ্বশুর বাড়ির লোকজন তার ওপর মানসিক অত্যাচার করতে আরম্ভ করেন। শুধু তাই নয়। কারিশমা বলেন মধুচন্দ্রিমার রাতে তার স্বামী তার বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন। কারিশমা জানতে পারেন, স্বামী শুধু এই ভয়ঙ্কর প্রস্তাব দিয়েই থেমে যাননি। তিনি ওই বন্ধুর কাছে কারিশমার মূল্য নির্ধারণ পর্যন্ত করেছেন। কারিশমা এই প্রস্তাবে রাজি না থাকায় সঞ্জয় তার ওপর শারীরীক অত্যাচার আরম্ভ করেন।

কারিশমা জানান বিয়ের পরে সঞ্জয় তার আগের স্ত্রীর সঙ্গে শুধু যে সম্পর্ক বজায় রেখেছিলেন তাই নয়। তাদের মধ্যে নিয়মিত শারীরীক সম্পর্ক ছিল। এই সম্পর্কের বিরুদ্ধে বলতে গেলেও কারিশমাকে সঞ্জয় নানা ভাবে অত্যাচার করতেন।

২০০২ সালে অবশেষে সন্তানদের কথা ভেবে কারিশমা দিল্লি থেকে মুম্বাই চলে আসার সিদ্ধান্ত নেন এবং বিচ্ছেদের ঘোষণা করেন। মুম্বাইয়ের আর এক সংবাদমাধ্যমকে কারিশমার স্বামীর বিষয় বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, ‘‘সঞ্জয় একেবারেই নিম্ন শ্রেণির মানুষ ছিল। হিংস্রতা ছাড়া ওর মধ্যে আর কোনও গুণ ছিল না।’’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..