1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে নারী ইউপি সদস্যের হামলার শিকার প্রতিক্ষের সমর্থক

  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট না দেয়ায় এবং অন্য প্রার্থীর পক্ষে কাজ করায় বিজয়ী প্রার্থী কর্তৃক প্রতিদন্ধি প্রার্থীর সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে উপজেলা প্রেসক্লাবের সংরক্ষিত নারী ইউপি সদস্য প্রার্থী সম্পা রানী দাশের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করায় তার সমর্থকদের ওপর বিজয়ী নারী ইউপি সদস্য মালেকা বেগমের বিরুদ্ধে এমন আচরণের অভিযোগে সংবাদ সম্মেলণ করেছেন এলাকাবাসী।এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শ্রীমঙ্গল দক্ষিন ভাড়াউড়া এলাকার সমর দাশ শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ভোট না দেওয়ায় এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষে কাজ করায় তাকে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দেন ওই নারী ইউপি সদস্য মালেকা বেগম ।

তিনি বলেন, বিগত ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার আত্মীয় সম্পারাণী দাশের পক্ষে নির্বাচনে কাজ করায় প্রতিপক্ষ মালেকা বেগম ও তার স্বামী নানু মিয়া তাকে, তার পরিবার ও তাদের এলাকার আরো বেশ কিছু লোককে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে আসছেন। কিছুদিন পূর্বে তিনি একটি দোকানের সামনে দাঁড়ানো অবস্থায় হঠাৎ করে মালেকা বেগম অযাচিত ভাবে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি ধমকি প্রদান করে তার শার্টের কলার চেপে ধরেন এবং মারধর শুরু করেন। এক পর্যায়ে এলাকার লোকজন এসে তাদের হাত থেকে তাকে উদ্ধার করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত স্থানীয় অপর বাসিন্দা বিধান দাশ জানান, মালেক বেগম সমর দাশের গায়ে হাত তুলেন। তারা দৌড়ে গিয়ে আটকান। বর্তমানে মালেকা বেগম ও তার স্বামীর ভয়ে আছেন এলাকার সাধারণ মানুষেরা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন স্থানীয় বাসিন্দা সম্পা রানী দাশ, প্রাণকৃষ্ণ ভট্রাচার্য, শ্রী কৃষ্ণ দাশ, দীপক চন্দ্র দাশ, অমর দাশ, উষা রানী দাশ, মধু দাশ, শান্তি রানী দাশ, অঞ্জনা রানী দাশ, সুমি রায়, নিয়তি দাশ, রিতা দাশ, অজিত দাশ প্রমূখ।

এ অভিযোগের বিষয়ে জানতে চাইলে সদর ইউপির ১,২ ও ৩ নং ওয়ার্ডের নারী সদস্য মালেকা বেগম বলেন, আমি তাদেরকে কোন নির্যাতন করিনি। আমার নামে মিথ্যা কথা বলছে। বরং তারাই আমাকে বলে প্রশাসনকে টাকা খাইয়ে নাকি আমি ভোটে নির্বাচিত হয়েছি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..