1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৬৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ায় আড়াই বছর আগে ডাকাতির ঘটনায় আত্মগোপনে থাকা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য রাশেদ মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২ ফেব্রয়ারি) সকালে ভাটেরার ইসলামনগরের একটি ঘর থেকে রাশেদকে গ্রেফতার করা হয়।

রাশেদ ভাটেরার ইসলামনগরের বাসিন্দা। সে ওই ডাকাতি মামলার গ্রেফতারি পরোওয়ানাভুক্ত আসামি ছিলো।

পুলিশ জানায়, ২০১৯ সালের ৩১ জুলাই রাতে রাশেদ ডাকাতের নেতৃত্বে একদল ডাকাত অস্ত্রশস্ত্রসহ উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়াস্থ আজিজ আহমদ টুটুর বসত ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, ৮টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও ২টি মোটরসাইকেলসহ প্রায় ৮ লাখ ৬৩ হাজার টাকার মালামাল লুট করে। ওই সময় এ ঘটনায় জড়িত ৬ জনকে পুলিশ গ্রেফতার করে।

আরও পড়ুন- ঝর্ণার পরিবারকে ‘সমাজচ্যুত’ : ভুল বুঝতে পেরেছে মসজিদ কমিটি

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় এ ঘটনার মূল পরিকল্পনাকারী ছিলো রাশেদ। কিন্তু রাশেদ এ ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় বলেন, রাশেদ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ২০১৯ সালে ভাটেরায় ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী ছিলো। ঘটনার পর সে চট্টগ্রামে আত্মগোপন করে।

সম্প্রতি বাড়িতে আসলে বুধবার সকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..