1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মিয়া খলিফার মৃত্যুর গুঞ্জন! নিজেই জানান দিলেন বেঁচে আছেন

  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: নেট দুনিয়ায় কে যে কখন ‘মৃত’ হয়ে যাবেন বলা মুশকিল। সত্যিকারের মৃত্যু নয়, গুজব ছড়িয়েই জলজ্যান্ত মানুষকে মৃত বানিয়ে দিতে সিদ্ধহস্ত বহু নেটিজেন। এবার সেই গুজবেরই চক্করে পড়লেন মিয়া খলিফা। ফেসবুকে রটে গেল, মারা গিয়েছেন পর্ন তারকা! শেষে খোদ মিয়া খলিফাই এসে জানালেন, খবরটা নিতান্তই সারবত্তাহীন গুজব মাত্র। তিনি দিব্যি রয়েছেন, বহাল তবিয়তে। এই ভাবেই, টুইট করে মিয়া প্রমাণ করলেন, তিনি মরেননি।

ঠিক কী হয়েছিল? ফেসবুক আচমকাই মিয়া খলিফার প্রোফাইলটিকে ‘মেমোরিয়ালাইজড’ অ্যাকাউন্ট হিসেবে বদলে দেয়। কেউ মারা গেলে এই ভাবে তার অ্যাকাউন্টটি বদলে দেওয়ার পদ্ধতি বহুদিন ধরেই রয়েছে। মিয়ার অ্যাকাউন্টটির নামকরণ হয় ‘রিমেম্বারিং মিয়া খলিফা’। সেখানে লেখা হয়, ”যাঁরা মিয়া খলিফাকে ভালবাসতেন তারা এই প্রোফাইলে এসে ওকে দেখে স্মৃতি রোমন্থন করতে পারবেন।” সরিয়ে দেওয়া হয় তাঁর সমস্ত পোস্ট। যোগ করা নতুন একটা সেকশন ‘ট্রিবিউটস’। মিয়া খলিফার সমস্ত বন্ধু ও আত্মীয়কে অনুরোধ করা হয়, এখানে এসে তার সম্পর্কে স্মৃতিচারণ করতে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় রটে যায়, মিয়া খলিফার মৃত্যুসংবাদ। শেষে খোদ মিয়াকেই আসরে অবতীর্ণ হতে হয়। তবে ফেসবুক নয়, তিনি টুইটারকে বেছে নেন, নিজের জীবিত থাকার খবর দিতে। তবে আলাদা করে কিছু না লিখে মিয়া শেয়ার করেন একটি মিম। ১৯৭৫ সালের ‘মন্টি পাইথন অ্যান্ড দ্য হোলি গ্রেইল’ নামের একটি ছবির দৃশ্য থেকে তৈরি ওই মিমের মাধ্যমেই মিয়ার সরব ঘোষণা, ”আমি এখনও মরিনি। দিব্যি রয়েছি।”

উল্লেখ্য, কয়েক বছর আগে খবর চাউর হয়েছিল মিয়া নাকি এইচআইভি-তে আক্রান্ত। তা নিয়ে বিস্তর শোরগোল পড়েছিল। পরে সব গুজব উড়িয়ে দেন জনপ্রিয় তারকা। তবে মিয়া একাই নন, মারা যাওয়ার আগেই এমন ‘মৃত্যু’ হয়েছে বহু তারকার। আর্নল্ড সোয়ারজেনেগার, জ্যাকি চ্যান, জিম কেরির মতো বহু তারকারই মৃত্যুগুজব রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..