1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গুলিটি করা হয়েছে ডান কানের এক ইঞ্চি ওপরে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক : মাথার ডানপাশের কানের এক ইঞ্চি ওপরে গুলি করে আত্মহত্যা করেছেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর। মরদেহের সুরতহাল প্রতিবেদনে এমন তথ্য পাওয়া যায়। ধানমন্ডি মডেল থানার উপপরিদর্শক (এসআই) একরামুল হক এই প্রতিবেদন তৈরি করেন।

এতে উল্লেখ করা হয়েছে, বুধবার দিনগত রাত সোয়া ৯টার দিকে ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাসার ৫/এ নম্বর নিজ ফ্ল্যাটের ডাইনিং রুমের চেয়ারে বসে বেসরকারি একটি এনপিবি পিস্তল (যার নম্বর ARH-87564 এবং লাইসেন্স নম্বর 75/4/2018) দিয়ে মাথার ডানপাশের কানের এক ইঞ্চি ওপরে গুলি করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

পরে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় হওয়া একান্ত আবশ্যক মনে হওয়ায় ময়নাতদন্ত করতে মর্গে পাঠানো হয়েছে মরদেহ।

২ ফেব্রয়ারি ফেসবুক লাইভে এসে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন মডেল মুশফিকা তিনার বাবা ও চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খান। পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

এসময় মরদেহের পাশে বেশ কিছু নোট পেয়েছে পুলিশ। সেগুলো আলামত হিসেবে সংগ্রহ করা হয়েছে।

ওই নোটগুলোর মধ্যে ছিল একটি সুইসাইড নোটও। তাতে লেখা রয়েছে, ‘ব্যবসায় ধস নেমে যাওয়ায় আমি হতাশাগ্রস্ত হয়ে পড়ি। আমার সঙ্গে অনেকের লেনদেন ছিল। কিন্তু তারা টাকা দেয়নি। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। ’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..