1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বলিউডে না থাকলেও ভক্তদের হৃদয়ে টাকিয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৪০৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : অভিনেত্রী আয়েশা টাকিয়া বলিউড থেকে দূরে সরে গেলেও ভক্তদের হৃদয়ে রয়েছেন। ওয়ান্টেড সিনেমাটি দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছনো আয়েশার জন্মদিন গেলো ১০ এপ্রিল। তিনি ১৯৮৬-এর ১০ এপ্রিল জন্মগ্রহণ করেন।

আয়েশা টাকিয়া ক্যামেরার মুখোমুখি হন মাত্র ৪ বছর বয়সে। এরপরে তাকে দেখা যায় শহীদ কাপুরের সঙ্গেও। কমপ্ল্যান গার্ল হিসাবে খ্যাতি পান তিনি। এরপর কয়েক ডজন বিজ্ঞাপনে অভিনয় করেছেন আয়েশা। এখান থেকেই তিনি বলিউডে পাড়ি জমান।

আয়েশার প্রথম সিনেমা ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ দিয়ে তিনি নজর কেড়েছিলেন সবার। এই সিনেমায় অভিনয়ের জন্য সেরা নবাগতার পুরষ্কার পেয়েছিলেন তিনি। এরপর ২০০৬ সালের ডোর সিনেমার মাধ্যমে দর্শকহৃদয় মাত করেন নায়িকা। তারপর ২০০৯ সালে সালমান খানের সাথে ওয়ান্টেড সিনেমা তাকে জনপ্রিয়তার শীর্ষ তুলে দেয়।

এরপর ফারহান আজমীর সাথে বিয়ের জন্য আয়েশা তার ধর্ম পরিবর্তন করেন। ঠোঁটের অস্ত্রপ্রচারের জন্য বেশি বিতর্কের শিকার হন আয়েশা। খুব কম মানুষই জানেন যে এই সুন্দর অভিনেত্রী কখনও হলিউডেও কাজ করেছিলেন। তিনি ‘আ নাইট উইথ দ্য কিং’ সিনেমাতেও কাজ করেছিলেন। হিন্দি ছাড়াও তাকে তেলুগু সিনেমাতেও দেখা গিয়েছিল। কিন্তু, হঠাৎ করেই তিনি চলচ্চিত্র থেকে দূরে সরে যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..