1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেনাবাহিনী পাহাড়ে সন্ত্রাসীদের আস্তানা গুড়িয়ে দিল

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫১ বার পঠিত

অনলাইন ডেস্ক: খাগড়াছড়ির জাড়ুলছড়িতে সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীদের গোপন আস্তানা গুড়িয়ে দেয় সেনাবাহিনী। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটে। এরআগে গত বুধবার (২ ফেব্রুয়ারি) বান্দরবানের রুমার বথি পাড়ায় সন্ত্রাসীদের হামলায় সেনাবাহিনীর এক কর্মকর্তা নিহত হন। নিহত সেনা কর্মকর্তার নাম মো. হাবিবুর রহমান। তিনি রুমা জোন (২৮) বীর রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার। এ সময় গুলিবিদ্ধ হন আরেক সদস্য। তাকে চট্টগ্রাম সিএমএইচে পাঠানো হয়। আহত সেনা সদস্যর নাম মো. ফিরোজ। তিনি একই ক্যাম্পের সেনা সদস্য।

এদিনই সেনাবাহিনীর গুলিতে নিহত হন তিন সন্ত্রাসী। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ২৮ বীরের একটি বিশেষ টহল দল রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্প থেকে পাখই পাড়ায় গেলে সেখানে জানতে পারে বথিপাড়া এলাকার আস্তানায় পাহাড়ি সন্ত্রাসীরা অবস্থান করছে এমন খবর পেয়ে সেনা সদস্যরা সেখানে অভিযানে যায়। এ সময় সন্ত্রাসীরা সেনাটহল দলকে লক্ষ্য করে অতর্কিত হামলা চালালে টহল দলের নেতৃত্বে থাকা সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের মাথায় গুলি লাগে এবং সেনা সদস্য ফিরোজের পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ হয়ে ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান মারা যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি এসএমজি, ৩টি দেশীয় অস্ত্র, ২৮০ রাউন্ড গুলি, সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাকসহ নানা সরঞ্জাম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..