1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুশাসন বাস্তবায়নে মৌলভীবাজারে সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা

  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার : জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট (নিমকো)-এর উদ্যোগে মৌলভীবাজারে শুরু হয়েছে ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ শীর্ষক দুইদিনব্যাপী অনলাইন কর্মশালা।

জুম অ্যাপে এই কর্মশালায় মৌলভীবাজার জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৩০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

আজ শনিবার সকাল ৯ টায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট-এর মহাপরিচালক শাহিন ইসলামের সভাপতিত্বে ও পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল) নজরুল ইসলামের সঞ্চালনায় কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মিজান উল আলম। মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের পক্ষে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা।

শুদ্ধাচার বিষয়ে প্রশিক্ষক ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মিজ আয়েশা আক্তার। শুদ্ধাচার কী? ও কেন, শুদ্ধাচারের দৃষ্টান্ত এবং শুদ্ধাচারের পূর্ণ বাস্তবায়ন ও সুফল অর্জনে সাংবাদিকদের ভূমিকা বিষয়ে তিনি আলোচনা করেন।

সেবা প্রদান প্রতিশ্রুতি কী, এতে কী থাকে। এর বাস্তবায়নে পূর্ণ সুফল অর্জনে সাংবাদিকরা কী করছেন। এ ব্যাপারে সাংবাদিকদের করণীয় বিষয়ে প্রশিক্ষক ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব শাফায়াত মাহবুব চৌধুরী।

অভিযোগ প্রতিকার ব্যবস্থা কী। কী কী বিষয়ে এবং কিভাবে অভিযোগ করা যায়। এ বিষয়ে প্রশিক্ষক ছিলেন উপসচিব মো. মখলেছুর রহমান।
মৌলভীবাজারের সাংবাদিকেরা কর্মশালায় প্রাণবন্ত আলোচনা করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..