1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গৃহবধূকে জঙ্গলে নিয়ে ধর্ষণ, সেই রিকশাচালক গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর চাটখিলে ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় এজাহার নামীয় আসামি রিকশাচালক মো. গোলাম সরোয়ারকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার  রাতে নারায়ণগঞ্জের বন্দর থানার দমঘর ইউনিয়নের ইস্পাহানি ফকিরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালীর চাটখিল উপজেলার ইটপুকুরিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত ছালেহ আহম্মদের ছেলে সরোয়ার হোসেন (২৮)।

মামলা সূত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর (রোববার) চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ওই গৃহবধূ দুই বছরের কন্যা সন্তানকে কোলে নিয়ে ভোটকেন্দ্রে যাচ্ছিলেন। পথে রিকশাচালক সরোয়ার তাকে কেন্দ্রে পৌঁছে দেবে বলে রিকশায় তোলেন। পরে ভোটকেন্দ্রে না গিয়ে শিশুসহ চাটখিল এলাকার একটি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে।

স্থানীয় কৃষক মিজানুর রহমান বিষয়টি টের পেয়ে এগিয়ে গেলে সরোয়ার তাকে মারধর করে পালিয়ে যান। এ সময় মিজানুর রহমান গৃহবধূকে উদ্ধার করে চাটখিল হাসপাতালে ভর্তি করে। পরে এ ঘটনায় ২৮ ডিসেম্বর (মঙ্গলবার) সকালে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে রিকশাচালক সরোয়ার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করে বলেন, আসামি গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন ধরে পালিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়। ​আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..