1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ রাত ৯টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে আনা হবে পীর হাবিবের মরদেহ

  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৮ বার পঠিত

সিলেট প্রতিনিধি : বরেণ্য সংবাদিক, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মরদেহ আজ রোববার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হবে। এখানে তাঁর মরদেহে সাংবাদিক, রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে।

এদিকে, রোববার বেলা ১১টার দিকে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে পীর হাবিবুর রহমানের মরদেহে সাংবাদিক-সহকর্মীসহ শেষ শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। সেখানে শ্রদ্ধা জানানো শেষে তার মরদেহ জাতীয় প্রেসক্লাবে নেওয়া হয়। সেখানেও সর্বস্তরের মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানান। পরে জানাজা অনুষ্ঠিত হয়।

এরপর বিশিষ্ট এই সাংবাদিকের মরদেহ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নেওয়া হয়। সেখান থেকে তার মরদেহ নেওয়া হয় বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে।

রোববার রাতে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে রাতেই পীর হাবিবুর রহমানের মরদেহ নেওয়া হবে সুনামগঞ্জ। সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সুনামগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে তাঁর মরদেহ। এরপর বাদ জোহর সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদে এবং নিজ গ্রাম মাইজবাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন পীর হাবিবুর রহমান।

শনিবার বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান মারা যান। শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মারা যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..