1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যেদিন থেকে শুরু অভিষেক-ঐশ্বরিয়ার প্রেম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৭৬৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: তার ঘরে কেন সুন্দরী বউ? কয়েকদিন আগেও এভাবেই ট্রোল করা হয়েছিল বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিনেতা অভিষেক বচ্চনকে। যদিও তা নিয়ে খুব একটা মাথা ঘামাননি জুনিয়র বচ্চন। তার চেয়ে বরং স্ত্রী ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে বুঁদ হয়ে থাকাকেই বেছে নিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দ্য বিগ বুল’। ইতোমধ্যে এই ছবি নিয়ে নানা মহলে সমালোচনা শুরু হয়েছে। মিশ্র প্রতিক্রিয়াও পাওয়া গেছে। তারই মাঝে এই ছবির প্রোমোশনে গিয়ে অভিষেক জানিয়েছেন, ঠিক কবে কোন সময় স্ত্রী ঐশ্বরিয়ার প্রতি প্রেম জেগেছিল তার মনে!

অভিষেক জানিয়েছেন, ঐশ্বরিয়ার সঙ্গে আমার প্রথম ছবি ‘ঢাই অক্ষর প্রেম কে’। তখন থেকেই আমাদের মধ্যে বন্ধুত্ব শুরু হয়েছিল। তবে প্রেম শুরু হল উমরাও জান ছবির শুটিং সেট থেকে। আসলে বিধাতাই চেয়েছিল ঐশ্বরিয়ার আর আমার মিলন!ঐশ্বরিয়া-অভিষেকের এই প্রেম পূর্ণতা পায় ২০০৭ সালে। ওই বছর পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। সেই থেকে সুখের সংসার বলিউডের এই তারকা দম্পতির। অভিষেক-ঐশ্বরিয়ার সংসারে এখন আরাধ্য বচ্চন নামে এক মেয়ে। যার বয়স ১০ বছর।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..