1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হেফাজতের নায়েবে আমিরের পদ ছাড়লেন মাওলানা আব্দুল্লাহ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৮৮৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হকের রিসোর্ট কাণ্ডসহ বিভিন্ন কারণ দেখিয়ে সংগঠনটির নায়েবে আমিরের পদ থেকে ইস্তফা দিয়েছেন মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান।

মঙ্গলবার (১৩ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ হলে বাংলাদেশ ফরায়েজী আন্দোলন আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের সভাপতি।

তিনি বলেন, হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুর পর হেফাজতে ইসলামে যোগ্য নেতৃত্বের সংকট সৃষ্টি হয়েছে। বিতর্কিত বহিরাগত সংগঠনের লোকজনই হেফাজতে ইসলামের নেতাদের অধিকাংশের মতামত উপেক্ষা করে হরতালের মতো কর্মসূচি পালনে বাধ্য করেছে।

কিছু ব্যক্তির নিজস্ব এজেন্ডা বাস্তবায়নে একটি প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। তাই হেফাজতে ইসলামের ‘নায়েবে আমির’ পদ থেকে ইস্তফা দেন তিনি।

এর আগে, গেল ৩১শে মার্চ নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের আমির ও কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা আব্দুল আউয়াল পদত্যাগের ঘোষণা দেন। অবশ্য পদত্যাগের ঘোষণা দেয়ার একদিন পর সে সিদ্ধান্ত প্রত্যাহার করেন মাওলানা আব্দুল আউয়াল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..