1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পোষা বিড়ালকে লাথি মেরে বিপাকে জুউমা

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ঘরের পোষা বিড়ালকে লাথি মেরেছিলেন ফরাসি ফুটবলার কুর্ত জুউমা! সেটির ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তার ভাই ইয়োহান। ব্যাস এতেই বাঁধে বিপত্তি। চারিদিকে শুরু হয় তুমুল প্রতিবাদ। ফলে বিপুল পরিমাণ অর্থ জরিমানাও গুনতে হয়েছে জুইমাকে। এরপর নিজের স্পন্সর খুঁইয়েছেন তিনি। একই কারণে স্পন্সরদের রোষানলেন মুখে তার ক্লাব ওয়েস্ট হ্যামও।

ঘটনার সূত্রপাত গত মঙ্গলবার । খেলার ছলে ঘরের মধ্যে পোষা বিড়ালকে বুক সমান উচ্চতা থেকে ছেড়ে দিয়ে ফুটবলের মতো করে ভলি করেছিলেন জুউমা। এখানেই শেষ নয়, তার পরিবারের ছোট একজন সেই বিড়ালটাকে তার কাছে নিয়ে আসে। সেটাকে কষে চড় মেরেছেন জুউমা, এরপর তার হাতে থাকা জুতোও ছুঁড়ে মেরেছেন বিড়ালটার দিকে। ঘটনাটা প্রকাশ করেছেন তার ভাই ইয়োহান, স্ন্যাপচ্যাটে তার প্রকাশ করা ভিডিওটাই বিপাকে ফেলে দিয়েছে ওয়েস্ট হ্যাম ডিফেন্ডারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। ইংল্যান্ডের প্রাণী অধিকার রক্ষা সংগঠন তো আছেই, তার এই কাণ্ডের প্রতিবাদ করেছেন ফুটবলভক্তরাও। তার বিচারের দাবিতে পিটিশনও দাঁড়িয়ে গেছে, তাতে সায় দিয়েছেন প্রায় দেড় লাখ মানুষ।

জুউমার এমন কাণ্ডে নড়েচড়ে বসেছে স্থানীয় পুলিশ। ঘটনার তদন্তে এসেক্স কাউন্টির পুলিশ। তার বাসা থেকে বিড়ালগুলোকে নিজেদের হেফাজতে নিয়ে গেছে দেশটির প্রাণী অধিকার রক্ষার সংগঠন।

অবশ্য শুরু থেকে নিরপেক্ষ অবস্থানেই ছিল উুইমার ক্লাব ওয়েস্টহ্যাম। কিন্তু ওয়াটফোর্ডের মাঠে ম্যাচে ওয়েস্ট হ্যাম তাকে মাঠে নামিয়েছে বটে, কিন্তু এরপর প্রায় তিন কোটি টাকা জরিমানাও করেছে দলটি।

এরপর আরও ক্ষতির মুখে পড়েছেন এই ফরাসি ফুটবলার। এক বিবৃতির মাধ্যমে তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে জুউমার স্পন্সর অ্যাডিডাস। অ্যাডিডাস জানিয়েছে, ‘তদন্ত শেষে আমরা নিশ্চিত করছি যে, জুউমা আর অ্যাডিডাসের চুক্তিবদ্ধ খেলোয়াড় নন।’

পরে অবশ্য সবার কাছে ক্ষমা চেয়েছেন জুউমা। তবে ঘটনার গতিবিধি বলছে এতেই পার পাবেন না তিনি। আরও বড় শাস্তির মুখেও পড়তে হতে পারে তাকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..