1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘সময় ও ধৈর্যের’ পরীক্ষা দিচ্ছেন করোনা আক্রান্ত ক্যাটরিনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২০৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: কদিন আগে নিজেই জানিয়েছিলেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ক্যাটরিনা কাইফ। তারপর নিজের ছবিও শেয়ার করলেন তিনি। ‘সূর্যবংশী’ ছবির অভিনেত্রী দু’টি সেলফি শেয়ার করে শুধুই লিখেছেন, ‘সময় ও ধৈর্য’। অর্থাৎ, করোনার বিরুদ্ধে জয়ী হওয়ার জন্য সময় ও ধৈর্যের পরীক্ষা দিচ্ছেন অভিনেত্রী। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। আর ফ্যানদের জন্য নিজের এখনকার মুড শেয়ার করেছেন সুন্দরী। ছবিতে দেখা গিয়েছে, সূর্যস্নাত হয়ে সেলফি তুলে পোস্ট করেছেন তিনি। গত ৫ এপ্রিল ভিকি কৌশল, ভূমি পেডনেকরদের করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া গিয়েছিল।

পরদিন ৬ তারিখেই করোনা আক্রান্ত হন ক্যাটরিনা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবির শেয়ার করেছিলেন খোদ নায়িকাই। ক্যাটরিনার ‘সূর্যবংশী’ ছবির সহ-অভিনেতা অক্ষয় কুমারও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। ক্যাটরিনা নিজের ইনস্টাগ্রাম পোস্ট লিখেছেন, আমি কোভিড ১৯ পজিটিভ হয়েছি। হোম কোয়ারান্টিনে নিজেকে দ্রুত আইসোলেশনে রেখেছি। চিকিৎসকদের পরামর্শে সব রকম নিয়ম পালন করে চলছি। আমার সংস্পর্শে আসা প্রত্যেকে করোনা পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সবাই। ধন্যবাদ আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..