1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

জগৎসী গ্রামের হামিদা রহিম মেমোরিয়াল ট্রাষ্টের উদ্যোগে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মাহে রমাজান উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও মৌলভীবাজার সদর উপজেলার জগৎসী গ্রামের বড়বাড়িতে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়। হামিদা রহিম মেমোরিয়াল ট্রাস্টের উদ্যেগে ২০০টি অসহায় দরিদ্র পরিবারের মাঝে কোভিড-১৯ জনিত কারণে খাদ্য সমগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়েছে।
রোববার ১১ মে সকাল ১১ টার দিকে জগৎসী গ্রামে হামিদা রহিম মেমোরিয়াল ট্রাষ্টের চেয়ারম্যান এম এ মুকিতের বাড়িতে দুস্থ পরিবারের মধ্যে রমজানের সামগ্রী পৌছে দেয়া অনুষ্ঠানটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসার ডঃ ফজলুল আলী।
মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মিলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ও সঞ্চালক হিসেবে ছিলেন বাসসের জেলা প্রতিনিধি, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ ছাদিক আহমদ।
অন্যান্য বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক বকসী ইকবাল আহমদ, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি ও চ্যানেল এস এর হেড নিউজ খালেদ চৌধুরী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, এনটিভির স্টাফ রিপোর্টার ও পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম উমেদ আলী, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ-দীন, মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, সমাজসেবক ও রাজনীতিবিদ শেখ রুমেল আহমদ সহ অন্যন্যরা।
রমজানের খাদ্য সামগ্রীর মধ্যে ছিল তৈল, চিনি,পিয়াজ,রসুন,চাল,ময়দা,চানা,ডালসহ প্রয়োজনীয় খাদ্যদ্রবের একটি প্যাকেট। ২ শতাধিক সুবিধা বঞ্চিত হতদরিদ্র মানুষের হাতে মাহে রমজানের এই উপহার সামগ্রী প্যাকেট পৌছে দেয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণে আর্থিক সহযোগীতা করেছেন, হামিদা রহিম মেমোরিয়েল ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম এ মুকিত, ডিরেক্টর আলহাজ¦ এম এ মিলাদ, আলহাজ¦ এম এ মুবিন ডায়রেক্টর, তারা তিনভাই, তিন বন্ধু বলা চলে।
মূলত কোভিড-১৯ জনিত কারণে ত্রাণ বিতরণী পূরো কার্যক্রম বাড়িতে না করে ট্রাকে করে দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে পৌছে দেয়া হয়।
পবিত্র রমজান মাস উপলক্ষে বিগত ১০ বৎসর যাবত ত্রাণ বিতরণ করে আসছেন। ত্রাণ বিতরণ ছাড়াও তারা এলাকা সহ বিভিন্ন স্থানে অসহায়, দরিদ্র লোকদের মধ্যে পাকাঘর তৈরী, ঘর মেরামত, ঢেউটিন বিতরণ সহ অসংখ্য টিউবওয়েল স্থাপন ও নগদ টাকা বিতরণ ইত্যাদি কার্যক্রম নিরবে প্রচার ছাড়াই বিতরণ করে আসছেন।
এছাড়া তাঁরা অনেক মসজিদ-মাদ্রাসা নির্মাণ কাজে আর্থিক সহযোগীতা করে আসছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..