1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রামেক হাসপাতালে করোনায় আরও ২ জনের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা সংক্রমণে দুজন মারা গেছেন। তাদের একজন রাজশাহীর এবং অন্যজন নওগাঁ জেলার বাসিন্দা। চিকিৎসাধীন শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা সংক্রমণে হাসপাতালের আইসিইউ এবং ২৯-৩০ নম্বর ওয়ার্ডে একজন করে রোগী মারা গেছেন।

মারা যাওয়া দুজনই পুরুষ। তাদের একজনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে। আরেকজনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে। করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে এসেছিলেন তারা। এর বাইরে গত এক দিনে হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগী মারা যায়নি।

এদিকে ১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৫৭ জন রোগী। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৫৫ জন। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪০ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৪ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৩ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২ জন রোগী।

বর্তমানে রাজশাহীর ৩৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ৮ জন, নাটোরের ৮ জন, পাবনার একজন, কুষ্টিয়ার ২ জন এবং চুয়াডাঙ্গার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এর আগে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা হয়নি। একই দিনে রামেক ল্যাবে ১৮৫টি নমুনা পরীক্ষায় ২২টিতে করোনা ধরা পড়েছে। রাজশাহীর ৯০টি নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়েছে ৯টিতে। জেলায় করোনা শনাক্তের হার ১০ শতাংশ। এ ছাড়া জয়পুরহাটের ৯৪টি নমুনা পরীক্ষায় ১৩টিতে করোনা ধরা পড়েছে। এই জেলায় করোনা শনাক্তের হার ১৩ দশমিক ৮৩ শতাংশ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..