1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের বিয়ের পিঁড়িতে বসছেন মদন মিত্র

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কলকাতার আলোচিত রাজনৈতিক ব্যক্তিত্ব মদন মিত্র। তৃণমূলের অন্দরে যখন প্রবল দ্বন্দ্ব, তাঁকে নিয়েও যখন বেজায় অস্বস্তিতে দল, সেই সময় সম্পূর্ণ ভিন্ন পথে হেঁটে ফের নাকি বিয়ে করতে চলেছেন মদন। এমনটাই জানিয়েছেন তিনি। তা-ও আবার লাখ টাকার পাঞ্জাবি পরে। বুধবার বিকেল চারটে নাগাদ ভবানীপুরের শাঁখারিপাড়ার বাসভবন থেকে বরযাত্রী নিয়ে বার হবেন তিনি। তাঁর গন্তব্য হবে কালীঘাট। কিন্তু কে হবেন তাঁর দ্বিতীয় স্ত্রী? এমন প্রশ্নের জবাবে ‘রহস্য’ রাখছেন মদন। শুক্রবার রাতেই বিয়ের কেনাকাটা সেরে ফেলেছেন। লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি কিনেছেন তিনি। সঙ্গে নববধূর জন্য লাল বেনারসি কিনেছেন বর। সঙ্গে বাসি বিয়ের পাঞ্জাবিও কিনেছেন বলে জানিয়েছেন তিনি।

বিয়ে প্রসঙ্গে প্রাক্তন পরিবহণ মন্ত্রী বলেছেন, ‘‘আসলে আমি মানসিক ভাবে খুব বিভ্রান্ত। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। সবাই বলছে ‘ওয়ান ম্যান ওয়ান পোস্ট’। তাই আমিও ভেবেছিলাম ‘ওয়ান ম্যান ওয়ান ওয়াইফ’। কিন্তু এখন ভাবছি দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না। তাই আবার বিয়ে করছি।’’

তবে দ্বিতীয় বারের বিয়েতে মাথায় টোপর দিতে নারাজ তিনি। ফ্যাশন ডিজাইনারকে নির্দেশ দিয়েছেন মাথায় টোপরের বিকল্প হিসেবে নতুন কিছু সাজের বন্দোবস্ত করতে। বরযাত্রীদের সাজসজ্জায় যাতে কোনও খামতি না থাকে, সে দিকেও সজাগ দৃষ্টি রয়েছে মদনের। সে বিষয়েও প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন কামারহাটির এই বিতর্কিত বিধায়ক। ব্যান্ড পার্টি নিয়ে রীতিমতো শোভাযাত্রা করে ভবানীপুর থেকে কালীঘাটের উদ্দেশে বিয়ে করতে যাবেন বলে জানিয়েছেন মদন।

মদন অনুগামীদের একাংশ বলছেন, এক ব্যক্তি এক পদ নিয়ে তৃণমূলে যে দ্বন্দ্বের পরিবেশ তৈরি হয়েছে তা নিয়ে মদনের নিজস্ব মতামত রয়েছে। তাই দলকে বোঝাতে হয়তো অভিনব কোনও চমকের মাধ্যমে শীর্ষ নেতৃত্বের কাছে বার্তা দিতেই এমন পন্থা বেছে নিয়েছেন তিনি। ঘটনাচক্রে যে সময় কালীঘাটে মদনের বরযাত্রী পৌছবে ঠিক সেই সময়েই কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে শুরু হবে তৃণমূলের উচ্চ পর্যায়ের বৈঠক। তাই দ্বিতীয় বিয়ে করে মদন দলকে কী বার্তা দিতে চাইছেন, সে দিকেও নজর রয়েছে তাঁর অনুগামীদের। দল তাকে শোকজ করেছে বলে সংবাদমাধ্যম মারফত জেনেছেন বলে জানিয়েছেন তিনি। তবে মদন জানিয়েছেন কোনও চিঠি তিনি হাতে পাননি। এই আবহে শনিবার বিকেলে মদন কী নতুন চমক দেন, অপেক্ষায় তার অনুগামীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..