1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘ভয়ঙ্কর’ বনদস্যু গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২১ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাটে ১০ লক্ষ টাকা মূল্যের চোরাই গাছসহ এক বনদস্যুকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে চুনারুঘাট থানার রেমা কালেঙ্গা বনের ভিতর গাছ কাটার সময় মো. আব্দুর রউফ (৩২) নামের এই বনদস্যুকে গ্রেফতার করা হয়।

আব্দুর রউফ চুনারুঘাট থানার বাসুল্লা গ্রামের আব্দুল গফুরের ছেলে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ২ টি বল্লম, ১টি রামদা, ১ টি দা ও ১ টি করাত উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এসএসপি সোমেন মজুমদার জানান, গ্রেফতারকৃত আব্দুর রউফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সে দীর্ঘদিন ধরে সাতছড়ি রেঞ্জের গাছ কর্তন করছে।

গ্রেফতারকৃত আসামি আরও জানায়, সে ও তার বাহিনীর সদস্যরা মূলত আব্দুল খালেক ও নূর বাহিনীর ছত্রছায়ায় সাতছড়ি রেঞ্জের বনের গাছ কেটে থাকে। এই বনদস্যু বাহিনীর সকল সদস্যের নামে চুনারুঘাট থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামি ও তার বাহিনী এই কাজের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে।

গ্রেফতারকৃত বনদস্যুকে পরে চুনারুঘাট থানায় হস্তান্তর করে র‍্যাব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..