1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ার রবিরবাজার ইসলামী ব্যাংকের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৯ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া ইসলামী ব্যাংক রবিরবাজার আউটলেট শাখার আয়োজনে এসএসসি/দাখিল পরীক্ষার জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে ব্যাংকের আউটলেট শাখায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন- সাবেক এমপি অ্যাডভোকেট নবাব আলী আব্বাছ খান।

তিনি সংবর্ধিত শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে এ ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান। পাশাপাশি রবিরবাজার আউটলেট শাখার আয়োজনকে অভিনন্দন জানিয়ে উক্ত শাখা থেকে এলাকাবাসীর স্বার্থে ক্ষুদ্র বিনিয়োগের দাবি জানান।

কুলাউড়া ইসলামী ব্যাংকের নবাগত এফএভিপি ও শাখা প্রধান মুহাম্মদ আনছার উদ্দিন (সিডিসিএস) বলেন, অজানাকে জানতে হলে জ্ঞান অর্জন করতে হবে। আজকের সংবর্ধিতরা আগামী দিনের ভবিষ্যৎ। তাই তোমাদেরকে মেধা কাজে লাগিয়ে নিজেকে ও এলাকাকে গৌরবান্বিত করতে হবে।

তিনি আগামীতে ব্যাংকের রবিরবাজার আউটলেট শাখা থেকে ক্ষুদ্র বিনিয়োগসহ ব্যাংকের কার্যক্রমকে আরও প্রসার করতে সকলের সহযোগিতা কামনা করেন।

ব্যাংকের রবিরবাজার আউটলেট শাখা প্রধান মো. জাকির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- লংলা আধুনিক ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভার.) মো. আতাউর রহমান, প্রচেষ্টার নির্বাহী পরিচালক নবাব আলী নকি খান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও আলী আমজদ উচ্চ বিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল কাদির, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, ইসলামী আলোচক মাও. সাদিক সিকান্দার, গজভাগ আহমদ আলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. তাজুল ইসলাম, সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা খানম চৌধুরী, লংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইরফানুল হক, কুলাউড়া ইসলামী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা আব্দুল মুহিত ও আনিছুর রহমান।

এছাড়া অনুষ্ঠানে হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল মালাকার, আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালিক, রবিরবাজার ফাজিল
মাদরাসার শিক্ষক সৈয়দ আব্দুল খালিক ও কাজী মাও. রফিকুল ইসলামসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সভা শেষে রবিরবাজার ইসলামী ব্যাংকের এটিএম বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
রবিরবাজার আউটলেট শাখা প্রধান মো. জাকির হোসেন জানান, পৃথিমপাশা ইউনিয়নের ২০২১ সালের এসএসসি-দাখিল পরীক্ষার জিপিএ-৫ প্রাপ্ত ১১টি প্রতিষ্ঠানের ২৪ জন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

তিনি বলেন, রবিরবাজার আউটলেট শাখা প্রতিষ্ঠার পর থেকে সিলেট জোনের প্রথম সারিতে অবস্থান করছে ও এ অঞ্চলের মানুষের মধ্যে আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..