1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নেছার আহমদ এমপি কাপ সিপিএএম ক্রিকেট টুর্নামেন্ট

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৯৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : নেছার আহমদ এমপি কাপ সিপিএএম ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে নিজেদের প্রথম খেলায় গতবারের রানার্সআপ দল শাহমোস্তফা লিজেন্ডসকে ১৬ রানে হারিয়ে দারুণ শুরু করেছে ফ্রেন্ডস গার্ডেন।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই আবিরের উইকেট হারায় ফ্রেন্ডস গার্ডেন। ০ রানে রানআউট হয়ে ফিরেন আবির। বাদশা, ফরহাদ, আমিরের ছোট ছোট স্কোর আর বিশালের ৩৩ বলে ৬ টি ছক্কায় ৫২ এবং দলীয় অধিনায়ক ফাহিম রাজুর শেষ দিকে ১২ বলে ২২ রানের ক্যামিওতে ২০ ওভারে ১৫৯ রানের চ্যালেঞ্জিং স্কোর পায় ফ্রেন্ডস গার্ডেন। শাহমোস্তফা লিজেন্ডসের পক্ষে মামুন ২৮ রানে ৩ উইকেট লাভ করেন।

১৬০ রানের জবাবে খেলতে নেমে শুরুতেই সামীর উইকেট হারায় শাহমোস্তফা লিজেন্ডস কিন্তু দ্বিতীয় উইকেটে তাজিদ-শিপনের দারুণ ব্যাটিং এ ম্যাচ সহজ করে নেয় শাহমোস্তফা লিজেন্ডস। দলীয় ৬৮ রানে শিপন ফিরলে শুরু হয় ধ্বস। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি দলটি। ৯ উইকেট হারিয়ে ১৪৬ এর বেশি করতে পারেনি শাহমোস্তফা লিজেন্ডস।

তাজিদ ১৯ বলে ৩৫,শিপন ২৫ বলে ২৬ ও কাওছার করেন ২১ রান। ফ্রেন্ডস গার্ডেনের হয়ে অনুপ ১৯ রানে ৩টি ও সৈকত ১৭ রানে ২ উইকেট লাভ করেন। ৫২ রানের চমৎকার ইনিংস খেলে ম্যাচ সেরা নির্বাচিত হন বিশাল।

খেলা পরিচালনা করেন রাজ সরকার ও নুরুল ইসলাম স্কোরিং এ ছিলেন রিন্টু।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..