1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪৭ বার পঠিত

সিলেট প্রতিনিধি : সিলেটে অজ্ঞাত এক যুবকের (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সিলেটের জালালাবাদ থানাধীন মাহমুদাবাদ আবাসিক এলাকার একটি কলোনি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

পরে মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং পরিচয় শনাক্তের জন্য মৃত যুবকের আঙ্গুলের ছাপ ও অন্যান্য আলামত সংগ্রহ করার জন্য পুলিশের সিআইডি ও পিবিআই সংস্থাকে জানানো হয়েছে।

সিলেট মেট্রোপলিট পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে
মাহমুদাবাদ আবাসিক এলাকার ইশ্রাফিলের কলোনির স্বত্বাধিকারী মো. ইশ্রাফিল জালালাবাদ থানাপুলিশকে মুঠোফোনে জানান, তাঁর টিনশেড কলোনির একটি কক্ষে একজন অজ্ঞাত যুবক গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুবরণ করেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে লাশ ওসমানী হাসপাতালের হিমাগারে রহিয়াছে।

এ ঘটনায় কলোনির মালিক ও কেয়ারটেকার সহ উপস্থিত লোকজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তারা পুলিশকে জানান, রবিবার রাত ৮ টা পরবর্তী কোনো এক সময় ওই যুবক গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।

এদিকে, লাশটির পরিচয় সনাক্ত করার জন্য ফিঙ্গার প্রিন্টসহ আনুসাঙ্গিক অন্যান্য আলামত সংগ্রহ করার জন্য সিআইডি ও পিবিআই সংস্থাকে খবর দিয়েছে থানাপুলিশ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..