1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গরুপাচার-কাণ্ডে ফাঁসলেন দেব, সিবিআই’র জিজ্ঞাসাবাদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : গরুপাচার-কাণ্ডে অন্যতম সাক্ষী হিসেবে সিবিআই দফতর নিজাম প্যালেসে পৌঁছেছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা ও সাংসদ দেব। গরুপাচার-কাণ্ডে তাকে সিবিআই-এর তরফে তলব করা হয়েছিল। মঙ্গলবার হাজিরা দিতে বলা হয়েছিল। তবে বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় তিনি হাজিরা দিতে যাবেন না বলেই মনে করা হচ্ছিল। পরিবর্তে তার আইনজীবী দেখা করতে যেতে পারেন বলেও মনে করা হচ্ছিল। তবে মঙ্গলবার সশরীরেই নিজাম প্যালেসে হাজির হল অভিনেতা। ইতিমধ্যেই তাকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে বলেও সূত্রের খবর।

গরুপাচার-কাণ্ডে তৃণমূল সাংসদ এবং অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবকে জিজ্ঞাসাবাদ করতে চায় বলে আগেই জানিয়েছিল সিবিআই। বুধবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের তরফে এই মর্মে একটি নোটিস পাঠানো হয়েছিল দেবের কাছে। ওই নোটিসে ১৫ ফেব্রুয়ারি সকাল ১১টা নাগাদ দেবকে নিজাম প্যালেসে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কলকাতার দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল। সেই নোটিস মেনেই হাজিরা দিলেন তিনি।

দেবের সঙ্গে গরু পাচার কাণ্ডের কী সম্পর্ক তা অবশ্য এখনও স্পষ্ট নয়। সিবিআইয়ের নোটিসেও এ ব্যাপারে কিছু বলা হয়নি। তবে সূত্রের খবর, গরুপাচার-কাণ্ডে বিভিন্ন সাক্ষীকে জেরা করার সময় দেবের নাম উঠে আসে।

গরুপাচার-কাণ্ডের তদন্তে রাজ্য পুলিশের বেশ কয়েক জন কর্তা ও নিচু তলার কিছু ইনস্পেক্টরকেও জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই ও ইডি। রাজ্যের এক মন্ত্রী এবং আইনজীবীকেও তলব করা হয়েছে। এর আগে তদন্তকারীরা জানিয়েছিলেন গরু পাচারের লভ্যাংশের বেআইনি টাকাকে বৈধ করতে কিছু প্রভাবশালী ব্যক্তির যোগ প্রকাশ্যে এসেছে। যদিও এর আগে জানুয়ারির শেষ সপ্তাহে গরুপাচার-কাণ্ডের মূল অভিযুক্ত এনামুল হককে জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..