1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেষ ইন্সটাগ্রাম পোস্টে যা লিখেছিলেন লাহিড়ী

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : মৃত্যুর মাত্র দুই দিন আগে ইন্সটাগ্রামে শেষ পোস্ট করেছিলেন ভারতের বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ী। ৬৯ বছর বয়সে মঙ্গলবার রাতে মুম্বাইয়ের একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

মুম্বাইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালের পরিচালক ডা. দিপাক নামযোস্বী জানিয়েছেন, এক মাস ধরে লাহিড়ী ওই হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার (১৪ ফেব্রুয়ারি) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলে তাকে বাড়িতে নেওয়া হয়। পরদিন মঙ্গলবার তার শরীর বেশ খারাপের দিকে গেলে তাকে আবারও হাসপাতালে আনা হয়। তিনি বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। তিনি ওএসএ (নিদ্রাজনিত রোগ) আক্রান্ত হয়ে মারা গেছেন।

সবশেষ ইন্সটাগ্রাম পোস্টে নিজের সংগ্রহে থাকা পুরনো একটি ছবি শেয়ার করেন। নিজের সিগনেচার স্টাইল- সানগ্লাস আর স্বর্ণের চেইন পরা ওই ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘ওল্ড ইজ অলওয়েজ গোল্ড’।

গত শতকের ’৮০ ও ’৯০-এর দশকে ডিস্কো সংগীত দিয়ে শ্রোতাদের বুঁদ করে রেখেছিলেন বাপ্পি লাহিড়ী। বলিউডের ডিস্কো ডান্সার, চলতে চলতে, শরাবি এবং কলকাতার অমর সঙ্গী, আশা ও ভালোবাসা, আমার তুমি, অমর প্রেম সিনেমার গানে সুর দিয়েছেন তিনি। গেয়েছেন একাধিক গান। ২০২০ সালে সবশেষ গান গেয়েছেন ‘বাগি-৩’ সিনেমার জন্য।

সবশেষ টিভি রিয়েলিটি শো বিগ বস ১৫ এর শেষ মৌসুমে পর্দায় হাজির হয়েছিলেন বর্ষীয়াণ এ শিল্পী। এ মৌসুমে অতিথি হিসেবে এ শোতে হাজির ছিলেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..